ফকিরহাটে বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:২২ পিএম, শনিবার, ৮ আগস্ট ২০২০ | ৫৯১

ফকিরহাট উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব এর ৯০তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও অসহায় ও দরীদ্র নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

স্বাস্থ্য সুরক্ষা বিধি মেনে শনিবার বেলা ১১টায় উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মো: তানভীর রহমান। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুমিতাই ইয়াসমিন।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শিরিনা আক্তার, বাহিরদিয়া-মানসা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো: রেজাউল করিম ফকির।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কাজি মো: মহসিন, খান শামিম জামান পলাশ, মো: শহিদুল ইসলাম, মো: ইউনুস আলী শেখ, মহিলা বিষয়ক অধিদপ্তরের ক্রেডিট সুপারভাইজার অপূর্ব কান্তি ঘোষ, প্রশিক্ষক লুৎফুর নাহার দুলু, আইজিএ প্রশিক্ষক শান্তা দাশ ও ফারজানা ইয়াসমিন, অফিস সহায়ক সাথি আক্তার, জিহাদুল হাওলাদার প্রমূখ। এদিন কোডিভ-১৯ আক্রান্ত, আম্পানে ক্ষতিগ্রস্থ ও হতদরীদ্র সহ মোট ১৩জন নারীকে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত