ফকিরহাট উপজেলা চেয়ারম্যানের সুস্থ্যতা কামনায় প্রার্থনা ও দোয়া

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২৩ এএম, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০ | ৭২৯

ফকিরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সুযোগ্য সভাপতি স্বপন দাশ এর আশুসুস্থ্যতা কামনায় টাউন নওয়াপাড়া মোড় কালি মন্দির ও বেদান্ত বিদ্যাপীঠ সহ বিভিন্ন মন্দিরে প্রার্থনা সভা ও প্রসাদ বিতরন করা হয়েছে। বুধবার রাত ৯টায় এই প্রার্থনা সভা ও প্রসাদ বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা সুবীর কুমার মিত্র, তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক জীবন কৃষ্ণ ঘোষ, বাগেরহাট পল্লীবিদ্যুৎ সমিতির সাবেক সভাপতি অসিত মুখ্যাজী মন্টু, পিলজংগ ইউনিয়ন আ,লীগের সভাপতি প্রভাষক অঞ্জন কুমার দে, সাধারন সম্পাদক মোড়ল জাহিদুল ইসলাম, সহ-সভাপতি অলোক কুমার সেন, যুগ্ন-সাধারন সম্পাদক প্রভাষক সুমন কুমার ধর, সাংগঠনিক সম্পাদক মোঃ মোশারেফ হোসেন, কোষাধক্ষ রানা কুমার দে, শিক্ষক রিংকু কুমার চক্রবর্তী, সুপ্রভাত চক্রবর্তী, মন্দিরের সভাপতি দেবপ্রসাদ দে, সাধারন সম্পাদক সুকুমার বাকচি ও বেদান্ত বিদ্যপীটের পরিচালক পলাশ চক্রবর্তী সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

এছাড়া পিলজংগ দক্ষিনপাড়া কালিমন্দির ও ঘোষালের গাছতলা কালি মন্দিরে অনুরুপ পুজা ও প্রার্থনা করা হয়েছে। অপরদিকে কাটাখালী ইজিবাইক চালক সমিতি ও অটো ভ্যান চালক সমবায় সমিতির যৌথ উদ্যোগে বাসস্ট্যান্ডে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা শ্রীমকলীগের সাধারন সম্পাদক অনিমেষ দাম, সমিতির সভাপতি মোঃ আতিয়ার রহমান, সাধারন সম্পাদক নিজাম উদ্দিন, আ,লীগ নেতা শেখ ফজলুর রহমান, বেতাগা ইউনিয়ন স্বেচ্ছাসেবকরীগের সাধারন সম্পাদক আলোমগীর হোসেন সহ বিভিন্ন ব্যাক্তিবর্গ। পরে মাওলানা মোহম্মদ শামসুর রহমানের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত