বাগেরহাটে সড়ক দূর্ঘটনা

ফকিরহাটে নারীসহ নিহত ২, আহত-১৫

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১২:০৬ পিএম, শনিবার, ১৬ সেপ্টেম্বর ২০১৭ | ১৭৫৯

সড়ক দূর্ঘটনা

ফকিরহাটে দাঁড়িয়ে থাকা ট্রাকের সাথে যাত্রীবাহী বাসের ধাক্কায় দুইযাত্রী নিহত হয়েছেন। এসময় আরও অন্তত ৮ জন বাসযাত্রী আহত হন। আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার সকালে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ওই দুইজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন, বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার দৈবজ্ঞহাটি গ্রামের নাসির উদ্দিন তালুকদারের মেয়ে নাসরিন আক্তার (২৫) এবং একই উপজেলার বলইবুনিয়া গ্রামের রুস্তুম শেখের ছেলে মনির শেখ (৪০) হতাহতদের বাড়ি বাগেরহাটের মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার বিভিন্ন গ্রামে বলে পুলিশ জানতে পেরেছে।

এরআগে শনিবার ভোর সাড়ে তিনটার দিকে বাগেরহাট-মাওয়া মহাসড়কের ফকিরহাট উপজেলার ফলতিতা মাছের আড়ৎ এর সামনে এই হতাহতের ঘটনা ঘটে।
বাগেরহাটের কাটাখালী মহাসড়ক পুলিশের উপপরিদর্শক (এসআই) সাফুর আহমেদ বলেন, ঢাকা থেকে বাগেরহাটের শরণখোলার উদ্দেশ্যে ছেড়ে আসা বনফুল পরিবহণের একটি যাত্রীবাহী বাস ফকিরহাটের ফলতিতা এলাকায় পৌছে নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে নারী শিশুসহ অন্তত ১০জন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতদের মধ্যে মোতাহার (৫০), তানিয়া (৭), হিরা (১৬), আসাদ (৫৫), মিরাজ (১৮), লুৎফুন্নেছা (৫০), বেল্লাল (২৫), ফাতেমা (৪৮), রহিমা (৪৫), ও রোকসানাকে (৩৫) ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এখানে অন্তত পাঁচজনের অবস্থার অবনতি হলে তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত