বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে গৃহহীনদের ঘর প্রদান

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৫৬ পিএম, বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর ২০২০ | ৪৯৯

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির পক্ষ থেকে হত দরিদ্র ও গৃহহীনদের ঘর নির্মান করে দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) বিকেলে বাগেরহাট সদর উপজেলার পোলেরহাট গুচ্ছ গ্রামের নূর জাহান বেগম ও রমেসা বেগমের কাছে এই ঘরের চাবি হস্তান্তর করা হয়। শুধু ঘর নয় ঘরপ্রাপ্তদের হাড়ি, কড়াইসহ ঘরে বসবাসের জন্য প্রয়োজনীয় আসবাবপত্র দেওয়া হয়েছে সমিতির পক্ষ থেকে।

এসময় বাগরেহাট পল্লী বদ্যিুৎ সমিতির মহা-ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন, বাগেরহাট সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মোছাব্বেরুল ইসলাম, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির উপ-মহা ব্যবস্থাপক শেখ মোহাম্মাদ আলী, সহকারী মহা-ব্যবস্থাপক মোঃ মনিরুজ্জামান খাঁন, ব্রজগোপাল দেবনাথ, মোঃ ময়নুল হুদাসহ সমিতির কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন। বিনামূল্যে ঘর পেয়ে খুশি হতদরিদ্র নূর জাহান বেগম ও রমেসা বেগম।

বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতির মহা-ব্যবস্থাপক মোঃ জাকির হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতি মুজিব বর্ষে শতভাগ বিদ্যুতায়ন করেছে। করোনার ভয়াবহতার মধ্যেও ‘দূর্যোগে আলোর গেরিলা’ গঠন করে কর্মকর্তা-কর্মচারীরা দাপ্তরিক কাজে নিয়োজিত রয়েছেন। প্রধানমন্ত্রীর ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ প্রদান কর্মসূচীতে সারা দিয়ে সমিতির নিজস্ব অর্থায়নে দুইজন গৃহহীনকে ঘর নির্মান করে দেওয়া হয়েছে। এছাড়াও সামাজিক দায়বদ্ধতা থেকে হতদরিদ্র ও দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণসহ বিভিন্ন জনকল্যাণ মূলক কাজ বাগেরহাট পল্লী বিদ্যুৎ সমিতি করে আসছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত