ফকিরহাটে বিএনপি নেতার পিতার ইন্তেকাল

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪১ পিএম, শনিবার, ৩০ অক্টোবর ২০২১ | ৪৪০

ফকিরহাট উপজেলার পিলজংগ ইউনিয়ন বিএনপির সাধারন সম্পাদক মোঃ খায়রুল হাওলাদার এর পিতা বিশিষ্ট সমাজসেবক মোঃ আলমগীর হাওলাদার ইন্তেকাল (৮০) করেছেন। শুক্রবার রাত ৮টায় হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি শ্যামবাগাত নিজ বাড়ীতে ইন্তেকাল করেন।


মৃত্যুকালে তিনি ১ স্ত্রী, ২ পুত্র ও ২কন্যা সহ অসংখ্য আতœীয় স্বজন রেখে গেছেন। তার মৃত্যুর খবর শুনে উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ, পিলজংগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান খান শামীম জামান পলাশসহ বিভিন্ন ব্যাক্তিরা তার বাড়িতে ছুটে যান।

শনিবার সকাল ১১টায় মরহুমের নিজবাড়ীর সামনে হাজারও মানুষের উপস্থিতিতে তার নামাজে জানাযা অনুষ্ঠিত হয়েছে। জানাযা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির সাধারন সম্পাদক শেখ শরিফুল কামাল কারিম, জেলা যুবদলের সাবেক সভাপতি মেহেবাবুল হক কিশোর, জেলা কৃষকদলের আহবায়ক মোঃ জুয়েল, উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ দেলোয়ার হোসেন, উপজেলা যুবদলের সাবেক সভাপতি ইফতেখার আহম্মেদ পলাশ, সাধারন সম্পাদক মুশফেকুর রহমান রিপন, বিএনপি নেতা গোলাম মোস্তফা, মোড়ল ফরহাদ হোসেন, সাব্বির হোসেন, সালাহ উদ্দিন লিটু, শেখ শরিফুল ইসলাম ও আবুল হাসানসহ বিভিন্ন নেতৃবৃন্দ।


পরে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করা হয়। জানাযা নামাজ পড়ান মাওলানা মোহম্মদ আব্দুল মাবুদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত