রামপালে গ্রাম পুলিশের বিরুদ্ধে স্ত্রীকে মারপিটের অভিযোগ

রামপাল প্রতিনিধি

আপডেট : ১১:২১ পিএম, রোববার, ২৪ জানুয়ারী ২০২১ | ৮২২

রামপালের উজলকুড় ইউনিয়নের তুলশিরাবাদ গ্রামের গ্রাম পুলিশ মো. মিলান শেখের বিরুদ্ধে নিজ স্ত্রী রিনা বেগম কে মারপিট করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগী রিনা বেগম খুলনা সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক এর নিকট একটি লিখিত অভিযোগ করেছেন।
অভিযোগে তিনি উল্লেখ করেন, উপজেলার তুলশিরাবাদ গ্রামের মৃত আ. মজিদের পুত্র মিলন শেখ একই গ্রামের মো. রেজাউল শেখের কন্যাকে বিয়ে করেন। তার সংসারে ২ টি পুত্র সন্তান রয়েছে। এরপর মিলন জনৈক ব্যাক্তির স্ত্রীর সাথে পরকিয়া করে বিয়ে করে অন্যত্র থাকেন। ঘটনার দিন গত শনিবার সকালে ভরনপোষণের দাবি করলে ক্ষিপ্ত হয়ে মিলন তুলশিরাবাদ স্কুলে মাঠে নিয়ে লাঠি দিয়ে বেদম মারপিট করে গুরুতর আহত করেন। এ সময় রিনার একটি হাত ভেঙ্গে দেয় ও মাথার চুল ছিড়ে ফেলে। সে সুস্থ হওয়ার পর খুলনা সিটি করপোরেশনের মেয়র বরাবর অভিযোগ দিলে মেয়র ব্যবস্থা গ্রহণের জন্য রামপাল থানার ওসিকে ব্যবস্থা নিতে বলেন।
এ বিষয়ে অভিযুক্ত মিলনের কাছে জানতে চাইলে তিনি বলেন, কয়েকবার চড়-থাপ্পড় মেরেছি। তবে তিনি হাত ভেঙ্গে দেয়া ও মাথার চুল ছেড়ার কথা অস্বীকার করেন। ভুক্তভোগী রিনা চরম নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন বলে দাবি করেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত