উদ্বোধনী দিনে নিবন্ধিত ৪০জনের মধ্যে নিয়েছেন ১৮জন

শরণখোলায় ১ম টিকা গ্রহনকারী বীর মুক্তিযোদ্ধা হবিবুর রহমান তলুকদার

মহিদুল ইসলাম, শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৭:০৪ পিএম, রোববার, ৭ ফেব্রুয়ারী ২০২১ | ৭৬৩

বাগেরহাটের শরণখোলায় প্রথম করোনা টিকা গ্রহন করলেন বীর মুক্তিযোদ্ধা ও অবসরপ্রাপ্ত এএসপি হাবিবুর রহমান তালুকদার (৭৩)। রবিবার (৭ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বুথে এসে তিনি টিকা গ্রহন করেন। এনিয়ে কর্মসূচীর উদ্বোনী দিনে ১১জন পুরুষ, সাত জন নারীসহ মোট ১৮জন করোনার টিকা গ্রহন করেছেন।

প্রথম টিকা গ্রহনকারী হাবিবুর রহমান তালুকদার তার প্রতিক্রিয়ায় বলেন, করোনার টিকা গ্রহন করে আমার নাগরিক দায়িত্ব পালন করেছি। প্রথম টিকা নিয়ে আমি নিজেকে গর্বিত মনে করছি। আর যাদের মধ্যে করোনা টিকা নিয়ে ভীতি বা বিরূপ মনোভাব রয়েছে, আমার মতো একজন বয়স্ক মানুষ টিকা নিয়েছে এটা জানতে পেরে আমি মনে করি তারাও টিকা গ্রহনে আগ্রহী হবেন। আমি এবং আমার ওয়াইফ টিকা নিয়েছি। আমরা কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করছি না। করোনা মহামারি থেকে বাঁচতে আমি সবাইকে টিকা গ্রহনের আহবান জানাই।

টিকা কর্মসূচী উদ্বোধনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রায়হান উদ্দিন শান্ত, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ফরিদা ইয়াসমিন বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সরদার মোস্তফা শাহিন এবং আমি নিজেও প্রথম দিনে করনোর টিকা নিয়েছি। প্রথম দিনে নিবন্ধিত ৪০জনের টিকা গ্রহনের কথা থাকলেও তার মধ্যে ১৮জন নিয়েছেন। এদের মধ্যে ১১জন পুরুষ এবং ৭ জন নারী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত