মুক্তা সভাপতি-মিলন সম্পাদক

তরুণ নেতৃত্ব পেল শরণখোলা আওয়ামী লীগ

মহিদুল ইসলাম, শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৬:২৪ পিএম, রোববার, ২৮ ফেব্রুয়ারী ২০২১ | ৬৯৩

১৫ মাস পর বাগেরহাটের শরণখোলায় উপজেলা আওয়ামী লীগের প্রধান দুটি পদে নতুন নেতৃত্ব সংযুক্ত হয়েছে। দলটির বর্তমান সাধারণ সম্পাদক আজমল হোসেন মুক্তাকে সভাপতি এবং যুবলীগের আহবায়ক আসাদাজ্জামান মিলনকে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষনা করেছে জেলা আওয়ামী লীগ।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামী লীগের এক জরুরী সভায় এই সিদ্ধান্ত নেওয়া হয়। জেলা দপ্তর সম্পাদক বাবু অম্বরিশ রায় রবিবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে, ২০১৯ সালের ২৫নভেম্বর অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কামাল উদ্দিন আকন সভাপতি ও যুবলীগ নেতা আজমল হোসেন মুক্তা সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ওই সম্মেলনের মাত্র ১০দিনের মাথায় ৫ডিসেম্বর মারা যান সভাপতি কামাল উদ্দিন আকন। সেই থেকে সভাপতির পদটি শূণ্য রয়ে যায়।

এরপর কে হবেন দলের পরবর্তী কান্ডারি এই নিয়ে মাসখানেক ধরে নেতাকর্মীদের মাঝে চলতে নানা হিসেব-নিকেশ। সামাজিক যোগাযোগ মাধ্যমেও শরণখোলার আওয়ামী রাজনীতিতে চমক আসছে এমন খবর প্রচার হতে থাকে। এনিয়ে দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের মাঝে সৃষ্টি হয় কৌতুহলেরও। অবশেষে সকল কৌতুহল, জল্পনা-কল্পনার আর চমকের অবসান ঘটিয়ে দুই তরুণ নেতার হাতে দলটির নতুন নেতৃত্ব অর্পণ করে জেলা কমিটি।

জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বাবু অম্বরিশ রায় মুঠোফোনে জানান, দীর্ঘদিন পূর্ণাঙ্গ কমিটি না হওয়ায় ঝিমিয়ে পড়ে দলের কার্যক্রম। তাই দলকে সুসংগঠিত ও গতিশীল করতে জেলা আওয়ামী লীগের এক জরুরী সভার সিদ্ধান্তে শুধুমাত্র শরণখোলা আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকের পদ ঘোষনা করা হয়েছে। এক সপ্তাহর মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত