মোল্লাহাটে বেইলি ব্রিজ ভেঙ্গে বালি ভর্তি ট্রাক খালে,যান চলাচল বন্ধ

মোাল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০২:৫৭ পিএম, সোমবার, ২২ মার্চ ২০২১ | ৭৬৭

মোল্লাহাটের খুলনা-মাওয়া পুরাতন মহাসড়কে নতুন ঘোষগতী এলাকায় চিত্রানদীর উপর নির্মিত বেইলি ব্রিজ ভেঙ্গে বালু বোঝাই একটি ট্রাক খালে পড়ায় যান চলাচল বন্ধ হয়ে গেছে। সোমবার ভোর রাত ৪ টার দিকে অতিরিক্ত বালি বোঝায় ট্রাকটি ওই বেইলি ব্রিজের উপর ওঠার পর ব্রিজটি দুমড়ে মুছড়ে মরা চিত্রাখালে ভেঙ্গে পড়ে।

এসময় চালক ও হেলপার ট্রাক থেকে পানি শুন্য চিত্রানদী থেকে অক্ষত অবস্থায় ওঠে আসে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। ঘটনাস্থলে পুলিশ পৌছালেও এখন পর্যন্ত উদ্ধার কাজ শুরু হয়নি বলে জানান স্থানীয়রা।


জানা গেছে, মোল্লাহাটের উপর দিয়ে খুলনা-মাওয়া মহাসড়ক রয়েছে। এর থেকে প্রায় ৩ কিলোমিটার দূরে এই পুরাতন সংযোগ সড়কটি দিয়ে প্রতিদিন ট্রাকসহ বিভিন্ন ধরনের যান-বাহন ও মানুষজন চলাচল করে। ব্রিজটি ভেঙ্গে পড়ায় ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এলাকাবাসী জানায়,ভোররাত ৪টার দিকে বিকট শব্দে আমাদের ঘুম ভেঙ্গে যায়। এসে দেখি বেইলি ব্রিজটি ভেঙ্গে একটি বালি বোঝাই ট্রাক খালে পড়েছে। এরপর থেকে যান চলাচলা বন্ধ রয়েছে।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবীর জানান,পুরাতন সড়ক দিয়ে বালু নিয়ে বড়ঘাট যাওয়ার পথে ভুলে নতুন ঘোষগাতীর দিকে চলে যায় ট্রাকটি। যাওয়ার পথে চিত্রা নদীর উপর নির্মিত বেইলি ব্রিজে ওঠে। অতিরিক্ত লোডের ফলে ব্রিজটি ভেঙ্গে খালের মধ্যে পড়ে। পরিস্থিতি স¦াভাবিক রাখার জন্য পুলিশ মোতায়েন রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত