মোল্লাহাটে সাংবাদিক বিষ্ণুপ্রসাদ চক্রবর্তীর সুস্থতা কামনায় মন্দিরে প্রার্থনা

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৩:০৫ পিএম, সোমবার, ২২ মার্চ ২০২১ | ১০৪৯

বিভিন্ন উপসর্গ নিয়ে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে ভর্তি একাত্তর টেলিভিশনের বাগেরহাট স্টাফ রিপোর্টার অসুস্থ বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সুস্থতা কামনায় মোল্লাহাটে মন্দিরে প্রার্থনা অনুষ্ঠিত হয়েছে। উপজেলার জয়ডিহি কেন্দ্রীয় রাধা গোবিন্দ মন্দিরে রবিবার সন্ধ্যা সাড়ে ৭ টায় এই বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।


রাধা গবিন্দ মন্দিরে তিনদিন ব্যাপি নামযজ্ঞ অনুষ্ঠান চলাকালে সনাতন ধর্মাবলম্বী বিভিন্ন বয়সের নারী পুরুষ এই প্রার্থনায় অংশ গ্রহন করেন। এসময় উপস্থিত সকলে দু’হাত জোড় করে সৃষ্টিকর্তার কাছে বিষ্ণু প্রসাদ চক্রবর্তীর সুস্থতা কামনা করেন।

প্রার্থনায় উপস্থিত ছিলেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি শিশির বিশ্বাস, সাধারণ সম্পাদক অচিন্ত্য কুমার সমাদ্দার, কাহালপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমেশ চন্দ্র খাঁন, প্রার্থনা পরিচালনা করেন জয়ডিহি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান চন্দ্র সমাদ্দার।


সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী গত ০৭ ফেব্রæয়ারী করোনা ভাইরাস প্রতিরোধের প্রথম ডোজের টিকা গ্রহন করেন। এর পর থেকে তাঁর শরীরে বিভিন্ন উপসর্গ দেখা দেয় । প্রথমে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে (খুমেক) বোর্ড গঠন করে নানা পরীক্ষা-নিরীক্ষা করেও তার রোগ নির্নয় করতে পারেনি বিশেষজ্ঞ চিকিৎসকরা। দুই সপ্তাহ তাকে খুমেকের সিসিইউতে রেখে চিকিৎসা দেওয়া হয় কিন্তু তাতেও তিনি সুস্থ্য না হওয়ায় সেখান থেকে ছাড়পত্র নিয়ে গত ২৪ ফেব্রæয়ারী তিনি বাগেরহাটে নিজ বাসায় চলেন আসেন। গত ১৬ মার্চ তাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টরে করে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়েছে। সেখানে তিনি ২২০ নম্বর কেবিনে ইন্টারনাল মেডিসিন বিভাগের চেয়ারম্যান প্রফেসর ডা. সোহেল মাহমুদ আরাফাতের অধীনে চিকিৎসা গ্রহন করছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা অপরিবর্তিত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত