মোল্লাহাটে যায়যায়দিন পত্রিকার ১৬তম বর্ষবরণ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৪:০৭ পিএম, বুধবার, ৩০ জুন ২০২১ | ৯৯৭

মোল্লাহাটে স্বাস্থ্য বিধি মেনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে যায়যায়দিন পত্রিকার ১৬তম বর্ষবরণ অনুষ্ঠিত হয়েছে। যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম এর আয়োজনে বুধবার দুপুর ১২ টায় প্রেসক্লাব মোল্লাহাটের সভাকক্ষে এ বর্ষবরণ অনুষ্ঠিত হয়।

এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কে,আর কলেজের অধ্যক্ষ এল জাকির হোসেন ও আলোকিত অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মোঃ সেলিম রেজা।

প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক ও যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি এম এম মফিজুর রহমানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ রেজাউল কবীর, আওয়ামীলীগ নেতা ও ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান (সজল) ও উপজেলা আওয়ামীলীগ প্রচার সম্পাদক এস,এম, নাসির উদ্দিন।

এছাড়া উপস্থিত ছিলেন, প্রেসক্লাব মোল্লাহাটের সিনিয়র সহ-সভাপতি শরীফ মাসুদুল করিম, সহ-সভপতি মিয়া পারভেজ আলম, যুগ্ন-সাধারণ সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, প্রচার সম্পাদক মোঃ মনিরুজ্জামান মোল্লা, নির্বাহী সদস্য মোঃ জিন্নাত আলী শিকদার ও মোঃ ইমলাক হোসেন, যুবলীগ নেতা কল্লোল বিশ্বাস পলু, বাগেরহাট জেলা ছাত্রলীগ নেতা আহমেদ খলিল পরাগ, সাংবাদিক আরিফুল ইসলাম রিয়াজ, মোঃ মনির সিকদার ও পার্থ রায় প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত