শেখ হেলাল উদ্দীন এমপি’র শোক  

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইউপি চেয়ারম্যান মো. মশিউর রহমানের দাফন

মোল্লাহাট প্রতিনিধি 

আপডেট : ১০:২৮ পিএম, মঙ্গলবার, ৬ জুলাই ২০২১ | ২৫৫০

মোল্লাহাটে ৭নং আটজুড়ি ইউপি চেয়ারম্যান, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমান মিয়া (৭৮) ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহী ওয়া ইন্না এলাহী রাজীউন। দীর্ঘদিন যাবৎ বার্ধক্যের বিভিন্ন জটিলতায় ভোগার পর (আজ) মঙ্গলবার দুপুর ১.৩০ টায় মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।


মৃত্যুকালে ২ স্ত্রী, ৫পুত্র, ৪ কন্যা ও নাতি-নাতনীসহ অসংখ্য আতœীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন তিনি। মঙ্গলবার বিকাল ৫.১৫টায় কাহালপুর গ্রামের নিজ বাড়িতে মোঃ মশিউর রহমান মিয়ার কফিনে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করা হয়।


রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনিন্দ্য মন্ডল, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস সহ থানা পুলিশের একটি টিম। এ সময় সন্ধ্যায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।


উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান বীর-মুক্তিযোদ্ধা মোঃ মশিউর রহমান মিয়ার মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও গভীর শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। একই সাথে সমবেদনা ও শোক বিবৃতি দিয়েছেন, উপজেলা চেয়ারম্যান, আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও বাগেরহাট জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার শাহীনুল আলম ছানা।

এছাড়া অনুরূপ বিবৃতি দিয়েছেন, আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ এল জাকির হোসেন সহ উপজেলা আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত