থাই-বাংলাদেশি কমিউনিটি পাতায়ায়

ঈদ আনন্দ ভাগাভাগি করে নিলেন লিয়া-দীপ্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লিটন শিকদার

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১১:২৪ পিএম, মঙ্গলবার, ২০ জুলাই ২০২১ | ৯৪৬

থাইলান্ডের পাতায়ায় বসবাসরত বাংলাদেশীদের সাথে ঈদ আনন্দ ভাগাভাগি করে নিলেন লিয়া-দীপ্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও বাগেরহাটের কৃতি সন্তান লিটন শিকদার।


বর্তমানে করোনা পরিস্থিতি মোকাবেলায় সেখানে কঠোর লকডাউন চলায় বসবাসরত বাংলাদেশীরা একপ্রকার কর্মহীন হয়ে মানুষিক ভাবে হতাশাগ্রস্থ হয়ে পড়েন। সেই হতাশাগ্রস্থ মানুষের কল্যাণে লিয়া-দীপ্ত গ্রুপের সার্বিক সহযোগীতায় প্রায় দেড় শতাধিক পরিবারের মাঝে নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরন অনুষ্ঠান (২০জুলাই) মঙ্গলবার বিকাল ৫টায় থাইলান্ডের পাতায়ায় বিচ এলাকায় পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাঙ্গালীদের জন্য এ খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

বাগেরহাটের কৃতি সন্তান ও লিয়া-দীপ্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লিটন শিকদার প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই খাদ্য সামগ্রী বিতরন করেন। এসময় থাই-বাংলাদেশি কমিউনিটি পাতায়ার কার্য নির্বাহী কমিটির সভাপতি আব্দুল আলীম মোল্লা, সাধারন সম্পাদক মোঃ সামসুজ্জামান শামীম সহ সংগঠনের বিভিন্ন উচ্চপদস্থ ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে পরিবার প্রতি ৫কেজি চাল, ২কেজি খাসির মাংস, ১লিটার তেল, ১কেজি চিনি, ১প্যাকেট সেমাই সহ নানা প্রকার খাদ্য সামগ্রী বিতরন করেন। এর ১৫দিন আগেও তিনি জনপ্রতি ১০কেজি চাল, ১লিটার তেল, দেড় কেজি ডাল ও ৩০পিচ করে ডিম বিতরন করেন।


কার্য নির্বাহী কমিটির সভাপতি আব্দুল আলীম মোল্লা বলেন, শিল্পপতি ও সমাজসেবক লিটন শিকদার করোনা কালিন সময় হতে ধারাবাহিক ভাবে তিনি মানুষের কন্যাণে কাজ করে যাচ্ছেন। সর্বশেষ মঙ্গলবার বিকালে পাতায়ায় বাসবাসরত বাংলাদেশী পরিবার গুলির মধ্যে একজন ভিন্ন ধর্মের লোক হওয়া সত্তেও ঈদ আনন্দ ভাগাভাগি করার জন্য মহতী উদ্যোগ গ্রহন করে তা বাস্তবায়ন করেছেন। আমরা তাঁর এই মহতী কাজের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করছি।


লিয়া-দীপ্ত গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক লিটন শিকদার বলেন,আমি মনে করি ধর্ম যার যার উৎসব সবার জন্য। তাই সকল জনমানুষের কল্যাণে আমি অসহায় ও কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছি মাত্র।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত