বাহিরদিয়া ও শুভদিয়া এলাকা হতে

ফকিরহাটে গাঁজাসহ আটক-২

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:১২ পিএম, শুক্রবার, ২৭ আগস্ট ২০২১ | ৬৮৯

প্রতিকী ছবি

ফকিরহাটে পুলিশের বিশেষ অভিযানে দুই মাদক কারবারীকে আটক করা হয়েছে। শুক্রবার সকালে আটক দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। উপজেলার মানসা-বাহিরদিয়া এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারী রিপন শেখ (৩৫)কে গাঁজা সহ আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার বিকালে বিশেষ অভিযান চালিয়ে তাঁকে ২৫ গ্রাম গাঁজা সহ আটক করা হয়। আটক রিপন শেখ আট্টাকী গ্রামের জিল্লুর রহমান শেখ এর পুত্র।

মডেল থানা পুলিশের সহকারী উপ-পুলিশ পরিদর্শক (এএসআই) আব্দুল্লাহ আল মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তিনি বাহিরদিয়া এলাকায় অভিযান চালিয়ে একাধিক মাদক মামলার পালাতক আসামী রিপন শেখকে গাঁজার সহ হাতেনাতে আটক করা হয়। এ ব্যাপারে ফকিরহাট মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলেও পুলিশ জানিয়েছে।


অপর দিকে একই দিন বিকালে শুভদিয়া ফাঁড়ি পুলিশের উপ-পুলিশ পরিদর্শক (এস,আই) সঞ্জিব কুমার পাল বিশেষ অভিযান চালিয়ে শেখ হেলাল উদ্দিন কলেজের সুইচগেট এলাকা হতে ২শত গ্রাম গাঁজাসহ আরিফুল ইজারাদার নামের একজন মাদক ব্যাবসায়ীকে আটক করেছেন। তিনি রামপালের গৌরম্ভা ইউনিয়নের কালেখারবেড় এলাকার মোশারেফ ইজারাদার এর পুত্র। এব্যাপারে সংশ্লিষ্ট মডেল থানায় মাদক আইনে একটি মামলা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত