ইউপি নির্বাচন, শরণখোলা

চারটির মধ্যে ১টি নির্বাচনে: ৩টি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নৌকার বিজয়

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ১০:৫৯ পিএম, সোমবার, ২০ সেপ্টেম্বর ২০২১ | ৬৬২

শরণখোলায় চারটির মধ্যে শুধুমাত্র ১নম্বর ধানসাগর ইউনিয়নে চেয়ারম্যান পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে নৌকার প্রার্থী মো. মইনুল হোসেন ৬ হাজার ৪৩০ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামীলীগ থেকে বহিষ্কৃত বিদ্রোহী প্রার্থী মো. মহিম আকন চশমা প্রতিকে পেয়েছেন ২হাজার ৯৬১ ভোট।


এর আগে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী ২নম্বর খোন্তাকাটা ইউনিয়নে জাকির হোসেন খান মহিউদ্দিন, ৩নম্বর রায়েন্দা ইউনিয়নে আজমল হোসেন মুক্তা এবং ৪নম্বর সাউথখালী ইউনিয়নে মো. মোজাম্মেল হোসেন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন। এছাড়া, চারটি ইউনিয়নের ৩৬টি ওয়ার্ডের মধ্যে একটি বাদে বাকি ৩৫টিতে সাধারণ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা নির্বাচন কর্মকর্তা অঞ্জন সরকার বাগেরহাট টুয়েন্টিফোরকে জানান, চারটি ইউনিয়নে শান্তিপূর্ণ ভোটগ্রহন অনুষ্ঠিত হয়েছে। এর মধ্যে এক নম্বর ধানসাগর ইউনিয়নে চেয়ারম্যান পদে এবং ৩৫টি ওয়ার্ডে সাধারণ ও সংরক্ষিত মহিলা সদস্য পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। হাইকোর্টে মামলা সংক্রান্ত জটিলতায় ধানসাগর ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডে নির্বাচন স্থগিত রয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত