অলি আহবায়ক, মহিউদ্দিন সদস্য সচিব

কচুয়া উপজেলা যুবদলের কমিটি ঘোষনা

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০৯:৩৫ পিএম, বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১ | ৬৬৩

দীর্ঘদিন পরে কচুয়া উপজেলা যুব দলের আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। ডাকুয়া অলিউর রসুলকে আহবায়ক ও সাবেক ছাত্রদল নেতা মোঃ মহিউদ্দিন শেখকে সদস্য সচিব করে পাঁচ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র যুগ্ন আহবায়ক শিকদার মশিউর রহমান মুক্তা, যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম খোকন ও সদস্য শেখ জাহাঙ্গীর হোসেন। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) যুবদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক কামরুজ্জামান দুলাল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এই কমিটির তালিকা প্রকাশ করা হয়। নব নির্বাচিত এই কমিটি দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি করবেন। অধিনস্থ সকল ইউনিটেরও পূর্ণাঙ্গ কমিটি করবেন এই নেতৃবৃন্দ।


এদিকে দীর্ঘদিন পরে যুবদলের আহবায়ক কমিটি হওয়ায় কুচয়া উপজেলা বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলসহ বিভিন্ন অংগ সংগঠন নব নির্বাচিত কমিটির সদস্যদের অভিনন্দন জানাচ্ছেন। এই কমিটি ভবিষ্যত আন্দোলন সংগ্রামে ভূমিকা রাখবেন বলে মনে করছেন যুবদলের নেতাকর্মীরা।


বাগেরহাট জেলা যুব দলের সভাপতি হারুণুর রশীদ বাগেরহাট টুয়েন্টিফোরেকে বলেন, দীর্ঘদিন কমিটি না হওয়ায় জেলার বিভিন্ন ইউনিটের জন্য আহবায়ক কমিটি ঘোষনা করা হয়েছে। এরাই ভবিষ্যতে পূর্ণাঙ্গ কমিটি তৈরি করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত