মোরেলগঞ্জে স্কুল শিক্ষক ও তার স্ত্রীকে মারপিটের অভিযোগ

মশিউর রহমান মাসুম,মোরেলগঞ্জ

আপডেট : ০৬:৩৩ পিএম, রোববার, ৩ অক্টোবর ২০২১ | ৫২২

মোরেলগঞ্জে গেল ইউপি নর্বাচনে নৌকা প্রতীকের বিরোধীতা করায় স্কুল শিক্ষক সাইফুল ইসলাম খান (৩৬) ও তার স্ত্রী খাদিজা বেগমকে (২৮) মারপিটের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাত ৮টার দিকে বদনীভাঙ্গা গ্রামে এ ঘটনা ঘটে।
গুরুত্বর আহত অবস্থায় প্রথমিক বিদ্যালয়ের শিক্ষক সাইফুল ও তার স্ত্রীকে প্রথমে মোরেলগঞ্জ হাসপাতালে ও পরে রাত ১১ টায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সাইফুলের স্ত্রী খাদিজা বেগম বলেন, রাতে স্বামীকে সাথে নিয়ে বাবার বাড়ি যাবার সময় নির্বাচনে বিরোধীতার জের ধরে তাদের ওপর অতর্কিতে হামলা করে স্থানীয় কতিপয় যুবক।
গত ২০ সেপ্টেম্বর অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীকের বিরুদ্ধে দলটির বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় এ হামলার ঘটনা ঘটে বলে দাবি করেছেন পরাজিত বিদ্রোহী প্রার্থী বহিষ্কৃত যুবলীগ আহবায়ক শামীম আহসান পলাশ।
অপরদিকে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আকরামুজ্জামান বলেন, মারপিটের ঘটনা ঘটেছে তবে এটা নির্বাচনী জেরে নয়, পূর্ব শত্রুতার কারনে।
এ বিষয়ে থানার ওসি মো ইকবাল বাহার চৌধুরী বলেন, থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত