ফকিরহাটে দূর্গাপূজা উপলক্ষে ৬৭টি মন্দিরে সরকারী অনুদান বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩২ পিএম, বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১ | ৫৫১

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত ফকিরহাটের ৬৭টি পূজা মন্দিরে ডিও এর চাল ও বাগেরহাট-০১ আসনের সংসদ সদস্য জননেতা শেখ হেলাল উদ্দীন প্রদত্ত নগদ অর্থ প্রদান অনুষ্ঠান বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।


উপজেলা নির্বার্হী অফিসার সানজিদা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ মুস্তাহীদ সুজা ও মহিলা ভাইস চেয়ারম্যান তহুরা খানম।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন (পিআইও) কর্মকর্তা সাইদা দিলরুবা সুলতানা এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মডেল থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) আবু সাঈদ মোঃ খায়রুল আনাম, মানসা-বাহিরদিয়া ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম ফকির, নলধা-মৌভোগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান সরদার আমিনুর রশিদ মুক্তি, পিলজংগ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মোড়ল জাহিদুল ইসলাম, হিন্দু বৌদ্ধ খুষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক মোরারী মোহন পাল, পুজা উৎযাপন পরিষদের নেতা জীবন কৃষ্ণ ঘোষ, সমরপন দাশ ও সুমন কুমার ধর প্রমূখ।


এদিন ৬৭টি মন্দিরে ৫শত কেজি করে মোট ৩৭.৫শত মেট্রিক টন চালের ডিও ও জননেতা শেখ হেলাল উদ্দীন প্রদত্ত মন্দির প্রতি ২হাজার করে নগদ টাকা প্রদান করা হয়। এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন সরকারী কর্মকর্তা, মন্দির কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক এবং পূজা উদযাপন পরিষদের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত