উপজেলা প্রশাসনের আয়োজনে

ফকিরহাটে সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ক আলোচনা সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৫:৪৬ পিএম, বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১ | ৫০৯

ফকিরহাট উপজেলা প্রশাসনের আয়োজনে সাম্প্রদায়িক সম্প্রীতি বিষয়ক মতবিনিময় ও আলোচনা সভা বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা অডিটোরিয়াম মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সানজিদা বেগম এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) বিধান কান্তি হালদার ও মডেল থানা পুলিশের অফিসার ইনচাজ (ওসি) আবু সাইদ মোঃ খায়রুল আনাম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, উপজেলা আ,লীগের আইন বিষয়ক সম্পাদক ও মূলঘর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এ্যাডঃ হীটলার গোলদার, হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক মোরারী মোহন পাল, পূজা উদযাপন পরিষদের নেতা জীবন কৃষ্ণ ঘোষ, ডাঃ অরবিন্দু পাল মনি, তাপন বিশ্বাস, আনন্দ কুমার দে, মাওলানা মোহম্মদ রবিউল ইসলাম, মাওলানা মোহম্মদ তুফাজ্জেল হোসেন, মাওলানা মোহম্মদ আমির হোসেন, মাওলানা মোহম্মদ মাইনুল ইসলাম ও মাওলানা মোহম্মদ জসিম উদ্দিন।

সভায় সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার জন্য বিস্তারিত আলোচনা করা হয়। এ সময় মাদ্রাসা প্রধান, সহকারী শিক্ষক, মসজিদের পেশ ইমাম, মোয়াজ্জেম, পূজা পরিষদের নেতা ও স্থানীয় সংবাদকর্মিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত