দোকান চুরির দায়ে মা-ছেলেসহ আটক ৩

মহিদুল ইসলাম, শরণখোলা 

আপডেট : ০৪:০২ পিএম, সোমবার, ১ নভেম্বর ২০২১ | ৭০৩

দোকান চুরির অভিযোগে মা-ছেলেসহ চোর চক্রের তিন সদস্যকে গ্রেপ্তার করেছে শরণখোলা থানা পুলিশ। এদের কাছ থেকে চুরি করা অর্ধ লক্ষাধিক টাকা ও মোবাইল কার্ড উদ্ধার করা হয়েছে। সোমবার (১ নভেম্বর) দুপুরে গ্রেপ্তার তিন জনকে বাগেরহাট আদালতে প্রেরণ করা হয়েছে।


গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার খোন্তাকাটা ইউনিয়নের রাজৈর গ্রামের লুৎফর হাওলাদারের স্ত্রী কাজল বেগম (৫২), তার ছেলে জাকারিয়া হাওলাদার (২২) এবং একই গ্রামের মাওলানা রুহুল আমীন খানের ছেলে আম্মার খান (২২)।


পুলিশ জানিয়েছে, গত শুক্রবার (২৯ অক্টোবর) দুপুরে উপজেলার রাজৈর এলাকায় শরণখোলা সরকারি কলেজ মোড়ের আবুল কালাম হাওলাদারের মেসার্স মোহাম্মদিয়া লাইব্রেরি ও টেলিকমের তালা ভেঙে ক্যাশ বাক্স থেকে এক লাখ ৮৬হাজার টাকা ও বিভিন্ন মোবাইল কোম্পানির বেশকিছু এমবি ও মিনিট কার্ড চুরি করে নিয়ে যায় চোরেরা।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর পুলিশ প্রথমে আসামী আম্মারকে আটক করে। তার স্বীকারোক্তিতে রবিবার রাতে জাকারিয়া ও তার মা কাজল বেগমকে আটক করা হয়। এসময় পুলিশ কাজল বেগমের কাছ থেকে ৬২হাজার ৫০০টাকা এবং বেশকিছু এমবি ও মিনিট কার্ড উদ্ধার করে।


শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান জানান, গ্রেফতারকৃতরা পেশাদার চোর। তাদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা দায়ের হয়েছে। চুরি হওয়া বাকি টাকা উদ্ধারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত