বাগেরহাটে ফ্রিজ কিনে ১লক্ষ টাকা পুরস্কার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৪০ পিএম, রোববার, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ | ৪০১৬

বাগেরহাট পৌরসভার রেলরোডস্থ ওয়ালটন প্লাজা থেকে ফ্রিজ কিনে ১ লক্ষ টাকার ক্যাশ ভাউচার জিতে নিলেন শিক্ষক এম জাহিদুল ইসলাম। রোববার সকালে রেলরোডস্থ ওয়ালটন প্লাজা থেকে ২৫ হাজার টাকা মূল্যের একটি ১২ সিএফটি ফ্রিজ ক্রয়ের পর ডিজিটাল রেজিস্ট্রেশন করে তিনি জিতে নেন এক লক্ষ টাকার ক্যাশ ভাউচার। শিক্ষক এম জাহিদুল ইসলাম বাগেরহাট পৌরসভার ৪নং ওয়ার্ডের সরুইস্থ জামিয়া আরবিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার জেনারেল শিক্ষক। জন্মসূত্রে তিনি বাগেরহাটের কচুয়া উপজেলার সোনাকান্দর গ্রামের বাসিন্দা হলেও চাকরীর সুবাদে দীর্ঘদিন ধরে বাগেরহাট শহরে বসবাস করছেন।


জাহিদুল ইসলাম বলেন, দীর্ঘদিন ধরে স্ত্রী বায়না ধরেছিল ঘরে একটি ফ্রিজ কিনে দিতে। বিভিন্ন কারনে এতদিন তা হয়ে ওঠেনি। আজ ফ্রিজ কিনতে এসে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পেয়ে আমি ভিশন খুশি। ফ্রিজ তো নিয়েছি, পাশাপাশি ক্যাশ ভাউচার থেকে আরো ১টি ফ্রিজ, ১টি মোবাইল ফোন, ২টি ফ্যান, ১টি গ্যাসের চুলা, ১টি আয়রন, ১টি জুস ব্যালেন্ডার, একটি মাইক্রোওভেন, ১টি এলইডি টিভি নিয়েছি। এক ফ্রিজ কিনতে এসে এখন ঘরের প্রয়োজনীয় প্রায় সব ইলেকট্রনিক্স পন্য পাওয়ায় আমার পরিবারের সবাই খুশি।


তিনি আরো বলেন, ‘ওয়ালটন দেশীয় ব্র্যান্ড। দেশেই তারা ফ্রিজ ও টিভিসহ বিশ্বমানের ইলেকট্রনিক্স পন্য তৈরী করে থাকে। প্রতিবেশিরা প্রায় সবাই ওয়ালটনের ফ্রিজ ব্যবহার করছে। তাদের দেখা দেখি বিশ্বাস নিয়েই কষ্ট করে জমানো টাকায় ফ্রিজ কিনতে ওয়ালটন শো-রুমে আসি। ওয়ালটনের ফ্রিজ কিনে খুশি ছিলাম। যখন জানলাম আরো ১লাখ টাকার পণ্য পেয়েছি, তখন আমার খুশি যেন হাজারগুণ বেড়ে যায়।

বাগেরহাট রেলরোডস্থ ওয়ালটন প্লাজার মোঃ জাকির হোসেন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ক্রেতাদের দোরগোড়ায় অনলাইনে আরো দ্রুত ও উত্তম বিক্রয়োত্তর সেবা পৌঁছে দিতে ডিজিটাল রেজিস্ট্রেশন কার্যক্রম শুরু হয়েছে। এই কার্যক্রমে ক্রেতার অংশগ্রহণকে উদ্বুদ্ধ করতে চলছে ডিজিটাল ক্যাম্পেইন। এর আওতায় ক্রেতাদের জন্য থাকছে নিশ্চিত ক্যাশ ভাউচার পাওয়ার সুযোগ। বাগেরহাট ওয়ালটন প্লাজা এবং পরিবেশক শো-রুম থেকে দশ হাজার টাকা বা তার চেয়ে বেশি মূল্যের পণ্য কিনে প্রতিবার সর্বনিম্ন ২০০ টাকা থেকে সর্বোচ্চ ১ লক্ষ টাকার ক্যাশ ভাউচার পাচ্ছেন ক্রেতারা।

এম জাহিদুল ইসলামের হাতে ১ লক্ষ টাকার ক্যাশ ভাইচার তুলে দেবার সময় ওয়ালটনের বাগেরহাট জেলা এরিয়া ম্যানেজার লালু কুন্ডু, খুলনা জেলা এরিয়া ম্যানেজার শাহিনুর আলম, মোঃ জাকির হোসেন সিনিয়র সেলস এক্সিকিউটিভ, বাগেরহাট ওয়ালটন সার্ভিস ম্যানেজার এনামুল হকসহ গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত