মোরেলগঞ্জে ৫ বছরের শিশু হত্যা চেষ্টার অভিযোগে সংবাদ সম্মেলন 

মেহেদী হাসান লিপন, মোরেলগঞ্জ (বাগেরহাট) প্রতিনিধি 

আপডেট : ১১:৪৩ পিএম, রোববার, ১৩ ফেব্রুয়ারী ২০২২ | ৬৭১

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার খাউলিয়া ইউনিয়নের পূর্ব চিপা বারইখালী গ্রামের শিশু আরাফাত হোসেনকে (৫) হত্যার চেষ্টা করা হয়েছে। এই অভিযোগে আরাফাতের বাবা সোলায়মান ফকির রবিবার সকালে মোরেলগঞ্জ প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেছেন।

তিনি লিখিত বক্তব্যে বলেন, ঘটনার দিন ৮ ফেরুয়ারী বিকেলে তার প্রতিবেশী দেলোয়ার হোসেন ফকির ও ছেলে মহিউদ্দিন ফকির শিশু আরাফাতকে বাড়ির আঙ্গিনা থেকে ডেকে নিয়ে যায়। তারা শিশুটিকে নিকটবর্তী একটি সাঁকোর কাছে ফাঁকা জায়গায় নিয়ে হত্যার উদ্দেশ্যে বিশেষ অঙ্গে আঘাত করে রক্তাক্ত জখম করে। তারা আহত শিশু আরাফাতকে পার্শ্ববর্তী খালে ফেলে দেয়ার সময় শিশুর চিৎকারে প্রতিবেশিরা দেখে ফেললে তারা পালিয়ে যায়। রক্তাক্ত জখম অবস্থায় আরাফাতকে মোরেলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় সোলায়মান ফকির মোরেলগঞ্জ থানায়ও অভিযোগ দায়ের করেন।


এ বিষয়ে দোলোয়ার হোসেন ফকির বলেন, গত ইউপি নির্বাচনে তিনি পরাজিত চশমার প্রার্থীর সমর্থনের জের তাকে অন্যায়ভাবে তার বিরুদ্ধে এ মিথ্যা অভিযোগ দায়ের করা হয়েছে।


থানায় অভিযোগের তদন্তকারী কর্মকর্তা মো. তানিম ইসলাম বলেন, ঘটনাটির তেমন কোন গুরুত্বপূর্ণ সাক্ষ্য পাওয়া যায়নি। শিশুদের সাথে খেলার সময় ঠেলাঠেলিতে পড়ে গিয়ে ঘটনাটি ঘটতে পারে জানা গেছে। স্থানীয়ভাবে বিষয়টি মিমাংসার চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত