মোংলায় লাইটার জাহাজ থেকে পাচার হওয়া গম উদ্ধার, আটক ১

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৬:০৯ পিএম, বৃহস্পতিবার, ১৭ মার্চ ২০২২ | ৩৪৫

মোংলায় লাইটার জাহাজ থেকে পাচার হওয়া ৭৫ বস্তা গমসহ একজনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকেলে পৌর শহরের মাদ্রাসা রোডের মুনলিট কিন্ডার গার্ডেনর সামনের মনিরুলের অটোরাইস মিল থেকে এই গরম উদ্ধার করা হয়। এ সময় গম পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে আসাদুল মন্ডল (৩৫) নামের এক ব্যক্তিকে আটক করা হয়েছে।
মোংলা থানার এসআই দেবজিৎ কুমার সানা জানান, বুধবার ভোরে বন্দরের পশুর চ্যানেলে অবস্থানরত একটি লাইটার জাহাজ থেকে ৭৫ বস্তা (৩ হাজার ৭৫০ কেজি) গম জালিবোটে (নৌযান) পাচার করে আনে স্থানীয় একটি চোরাকারবারী চক্র। চক্রটি পৌর শহরের মাদ্রাসা রোডের মনিরুলের অটো রাইটস মিলে মজুদ করে রাখে। পরে খবর পেয়ে সেখানে অভিযান চালিয়ে এ গম উদ্ধার করা হয়। এ সময় পাচারকারী চক্রের সদস্য আসাদুল মন্ডলকে আটক করা হয়েছে। আটক আসাদুলকে প্রধান আসামী করে আরো ৫/৭ জনকে অজ্ঞাত আসামী করে মামলা হয়েছে বলে জানান এসআই দেবজিৎ। আটক আসাদুল মন্ডল গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের পুরনদর এলাকার সাজু মন্ডলের ছেলে। আসাদুল পৌর শহরের কুমারখালী এলাকায় একটি ভাড়া বাসায় বসবাস করেন।
মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বলেন, ৭৫ বস্তা গম উদ্ধারের ঘটনায় একজনকে আটক করা হয়েছে। আটককৃতসহ আরো অজ্ঞাত নামের ৫/৭ জনকে আসামী করে মামলা দায়ে করা হয়েছে। আটক আসাদুলকে বৃহস্পতিবার আদালতে পাঠানো হয়েছে ।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত