সাতক্ষীরায় শ্রমিকদের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সাতক্ষীরা প্রতিনিধি

আপডেট : ০৩:৫৪ পিএম, সোমবার, ৪ এপ্রিল ২০২২ | ৫৯৪

সাতক্ষীরায় সাধারণ শ্রমিকদের সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা সাড়ে ১২টায় সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনালের সামনে এ মানববন্ধনের আয়োজন করে সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন (রেজি: নং খুলনা-৫৫০)।

মানবন্ধনে সাতক্ষীরা জেলা বাস, মিনিবাস, কোচ, মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. আরশাদ আলী খোকার সভাপতিত্বে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মো. জাহিদুর রহমান, মো. সাইফুল ইসলাম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন আসাদুজ্জামান খান বিপু, শামিমুর রহমান সাদ্দাম, মিলন হোসেন, আজগার আলীসহ শ্রমিক নেতৃবৃন্দ। সমগ্র অনুষ্ঠান পরিচালনা করেন মো. আক্তারুজ্জামান।

বক্তারা বলেন, সাতক্ষীরা কেন্দ্রীয় বাস টার্মিনাল ও শ্রমিক ইউনিয়নে খেটে খাওয়া সাধারণ শ্রমিকরা দখলদার, ভূমিদস্যু ও সন্ত্রাসীদের মদদদাতা আবু আহমেদকে আর দেখতে চায় না। ৬৮ জন প্রার্থী মনের আনন্দ নিয়ে নির্বাচনে অংশ নিয়েছিল। কিন্তু আবু আহমেদের নেতৃত্বে সন্ত্রাসী বাহিনী সাধারণ শ্রমিকদের উপর বর্বর হামলা চালায়। অবিলম্বে আসামীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তি না হলে কর্মসূচি অব্যাহত থাকবে। তারা এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত