মোরেলগঞ্জে সরকারী চাকুরীজীবিদের হয়রানীর অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৬:০৩ পিএম, শুক্রবার, ৯ মার্চ ২০১৮ | ১১৬৫

বাগেরহাটের মোরেলগঞ্জে মিথ্যা মামলা দিয়ে সরকারী চাকুরীজীবিদের হয়রানীর অভিযোগ উঠেছে। ভুক্তভোগী মোরেলগঞ্জ উপজেলার কুমারিয়াজোলা গ্রামের মৃত, হাসমত আরী শেখের ছেলে মুজিবুর রহমান শেখ জানান, তাদের ভোগ দখলীয় জমিতে একই এলাকার মনোয়ার শেখের ছেলে টমিল শেখ বিভিন্ন সময়ে অনধিকার প্রবেশের চেষ্ঠা চালিয়ে ব্যর্থ হয়ে মিথ্যা হয়রানীর উদ্দেশ্যে বাগেরহাট অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে একটি মিস-১৪০/২০১৭(মোরেলগঞ্জ) নং মামলা করেন।

এ মামলায় মুজিবুর রহমান শেখ সহ ১৫ জনকে বিবাদী করে টমিল শেখ বাদী হয়ে মামলা করেন, এতে ৬জন সরকারী চাকরীজীবিকে বিবাদী করা হয়। পরে মামলার বাদী টমিল পঞ্চকরণ ইউনিয়ন ভ’মি সহকারী কর্মকর্তা মোঃ আক্কাস আলী শেখকে প্রভাবিত করে একটি তদন্ত প্রতিবেদন দাখিল করাহয়। পরে মোরেলগঞ্জ থানাকে তদন্তের নির্দেশ দিলে মোরেলগঞ্জ থানার এ.এস.আই.মোঃ আব্বাস উদ্দিন প্রকৃত ঘটনা উল্লেখ করে প্রতিবেদন দাখিল করেন।

অপরদিকে ওই মামলার বাদী টমিল শেখ শুধু মামলা দিয়ে ক্ষ্যান্ত হননি, উল্টো বিবাদীদের একেরপর এক হুমকি দিয়ে বেড়াচ্ছেন। এদিকে মিথ্যা মামলা থেকে রেহাই পেতে সরকারী চাকুরীজীবিরা সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত