মোল্লাহাটে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

মোল্লাহাট  প্রতিনিধি

আপডেট : ০৬:১৬ পিএম, বুধবার, ১৭ আগস্ট ২০২২ | ৪৭০

বিএনপি জামায়াত জোট সরকারের আমলে সারা দেশে সিরিজ বোমা হামলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র ও নানা মন্তব্যের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠন। বুধবার (১৭ আগস্ট) সকালে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে দেড় বোয়ালিয়া এলাকা থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

সেখানে এক প্রতিবাদ সমাবেশে বক্তব্যদেন, উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহিনুল আলম ছানা, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগের সভাপতি মো. সেলিম রেজা, উপজেলা আওয়ামী লীগ নেতা এল জাকির হোসেন। এসময় উপস্থিত ছিলেন খান ইউসুফ আলী, মোহাম্মদ আলী, সাইকুল শিকদার, জিকরুল আলম মিয়া, শেখ রেজাউল কবির, হাসান মোল্লা হায়দার, নজরুল ইসলাম মিল্টন, এস এম নাসির উদ্দিন, আবুল বাশার মোল্লা, শিকদার আজাদ আলী, এম, এম মফিজুর রহমান, মো. ওয়াহিদুজ্জান,সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাফিজুর রহমান বিশ্বাস, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক মুন্সি তানজিল হোসেন, যুবলীগ নেতা তরিকুল ইসলাম সঞ্চয়, শেখ ফজলে এলাহী লেবিন, রুবেল কাজী, সাজ্জাদ আল ইসলাম মঈন, শেখ শহিদুল ইসলাম মিটুল, ছাত্রলীগ সভাপতি রেজওয়ান চৌধূরী, শ্রমিকলীগ নেতা মো. জাকির হোসেন বাবুল, শ্রমিকলীগ সভাপতি কেরামত কাজী, সাধারণ সম্পাদক সোহাগ শেখ, ইউপি চেয়ারম্যান শিকদার উজির আলী, শেখ রফিকুল ইসলাম, মো. মনিরুজ্জামান মিয়া, মনোরঞ্জন পাল, মো. মিজানুর রহমান মোল্লা কলেজ ছাত্রলীগ সভাপতি সাজ্জাদ শেখসহ উপজেলা ইউনিয়ন ওয়ার্ড আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



বক্তারা বলেন, বিএনপি জামায়াত এখনো ঘাপটি মেরে রয়েছে। পাশাপাশি দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করতে না পারে সেদিকে সজাগ থাকার জন্য নেতা কর্মীদের আহবান জানান। উল্লেখ্য ২০০৫ সালে বিএনপি জামায়া সারা দেশে একযোগে সিরিজ বোমা হামলার ঘটনা ঘটায়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত