মোংলায় ষড়যন্ত্রের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৮:২৮ পিএম, শনিবার, ১০ সেপ্টেম্বর ২০২২ | ৩৪৮

মোংলায় এক ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতাকে নানা ধরণের চক্রান্ত, হয়রানী ও ষড়যন্ত্রের মাধ্যমে এলাকায় উন্নয়ন মুলক কাজ করতে দিচ্ছে না একটি কুচক্রি মহল বলে অভিযোগ উঠেছে। উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল সংবাদ সম্মেলনে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন। এসময় তার অনুসারী সহ ইউনিয়নের কয়েকজন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।


শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় মোংলা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে লিখিত বক্তব্য পাঠ করেন তিনি। চেয়ারম্যান বলেন, মিঠাখালী এই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উপজেলা যুবলীগের সভাপতি মোঃ ইস্রাফিল হাওলাদার তাকে এলাকায় কাজ করতে নানা প্রতিবন্ধকতা সৃষ্টি করছেন। আ’লীগ ক্ষমতায় আসার পরপরই তিনি ছাত্র শিবিরের যুগ্ন সাধারণ সম্পাদক পদ থেকে ক্ষমতাসিন দলে অনুপ্রবেশ করে রাতারাতি যুবলীগ নেতার পদ দখল করে ক্ষমতাবান বনে যান বলেও আ’লীগ নেতা উৎপল কুমার দাবি করেন।

এছাড়া মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল আরও বলেন, একটি কুচক্রি মহল বর্তমানে তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করছেন। সাবেক চেয়ারম্যানের কিছু অনুসারীকে দিয়ে রেশন কার্ড ও অসহায় নারীদের ভিজিডি কার্ড’র চাল পরিবর্তন করে বিতরণ, ৪০ দিনের কর্মসুচির কাজ না করে টাকা আত্নসাত ও এলাকায় রাস্তাঘাট ও বিভিন্ন উন্নয়নে দূর্ণীতি-অনিয়মের গল্প সাজিয়ে প্রতিহিংসার রাজনীতি করছেন সাবেক চেয়ারম্যান ইস্রাফিল বলে দাবী করেন চেয়ারম্যান উৎপাল কুমার মন্ডল।

প্রেস ক্লাবের সংবাদ সম্মেলনে উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন সহ মিঠাখালী ইউনিয়নের চেয়ারম্যানের অনুসারীরা সহ ৮/১০ জন ইউপি সদস্য উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, শুক্রবার সকাল সাড়ে ১১টায় বর্তমান মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডলের বিরুদ্ধে অসহায় গরিব দুঃস্থ্য নারীদের সিদ্ধ চালের পরিবর্তে আতপ চাল দেয়া সহ নানা অনিয়ম ও দুর্নীতির অভিযোগে মানববন্ধন-বিক্ষোভ সহ নানা কর্মসুচি পালন করে শহস্রাধিক নারী-পুরুষরা। উপজেলা পরিষদের নির্বাহী কর্মকর্তার অফিসের সামনে সমবেত হয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসুচি পালন করেন তারা। বিষয়টি জানার পর উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার সুষ্ঠ বিচারের আশ্বাসে দিলে বিক্ষোভ কর্মসুচি স্থাগিত করে এলাকাবাসী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত