রামপালের রুমা কেন্দ্রীয় ছাত্রদলের সদস্য হওয়ায় বিএনপির অভিনন্দন 

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৭:০৩ পিএম, বুধবার, ১৪ সেপ্টেম্বর ২০২২ | ৪৫৭

ছাত্রদলের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছে রামপালের মেয়ে শারমিন সুলতানা রুমা। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সদ্য ঘোষিত ৩০২ জন বিশিষ্ট কেন্দ্রীয় কমিটির কার্য্য নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন।
গত ১১ সেপ্টেম্বর সন্ধ্যায় কাজী রওনকুল ইসলাম শ্রাবনকে সভাপতি ও সাইফ মাহমুদ জুয়েলকে সাধারণ সম্পাদক করে ৩০২ জন বিশিষ্ট ছাত্রদলের কেন্দ্রীয় পূর্ণাঙ্গ কমিটিতে বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ স্বাক্ষর করেন।
শারমিন সুলতানা রুমা বাগেরহাটের রামপাল উপজেলার সোনাতুনিয়া গ্রামের নিহত আতিয়ার রহমানের কন্যা। রুমার বাবা আতিয়ার রহমান রামপাল উপজেলা যুবদলের সাবেক সভাপতি/সাধারণ সম্পাদক এবং উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি ছিলেন।
রুমা দীর্ঘদিন জাতীয়তাবাদী ছাত্রদলের রাজনীতির সাথে সম্পৃক্ত থেকে দলীয় কর্মকাণ্ড পরিচালনা করে আসছেন। বর্তমানে তিনি ইডেন মহিলা কলেজে অধ্যায়নরত।
শারমিন সুলতানা রুমা ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।এবং দায়িত্ব পালনে তিনি ছাত্রদলের সর্বস্তরের নেতাকর্মীদের সমর্থন ও দোয়া কামনা করেছেন।
তাকে কেন্দ্রীয় কমিটির সদস্য করায় বাগেরহাট জেলা বিএনপির যুগ্ম আহবায়ক লায়ন ডক্টর শেখ ফরিদুল ইসলাম। রামপাল উপজেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদলের নেতৃবৃন্দ অভিনন্দন জানিয়েছেন।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত