ফকিরহাটের বেতাগা ইউনিয়নে আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৯:৩৩ পিএম, শনিবার, ১৭ সেপ্টেম্বর ২০২২ | ৪১২

ফকিরহাটের বেতাগা ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে ৫নং পূর্ব বেতাগা ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান শনিবার বিকাল ৫টায় তপন স্মৃতি মঞ্চে অনুষ্ঠিত হয়েছে। হৃষিকেশ কুমার দাশ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি স্বপন দাশ।

উদ্ভোধন করেন ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মোঃ ইউনুস আলী শেখ, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা আ’লীগের (ভারপ্রাপ্ত) সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ (সাহেব মল্লিক), উপজেলা আ’লীগের সহ-সভাপতি দুলাল চন্দ্র দাশ, আলহাজ্ব সিদ্দিকুর রহমান, যুগ্ন-সাধারন সম্পাদক ফকির কওসার আলী, সাংগঠনিক সম্পাদক তপন দেবনাথ ভজন। প্রধান বক্তা ছিলেন, ইউনিয়ন আ’লীগের সাধারন সম্পাদক আনন্দ কুমার দাশ।

ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক দিপংকর কুমার দাশ ও তন্ময় কুমার দাশ এর যৌথ সঞ্চালনায় এতে আরো বক্তৃতা করেন, ইউনিয়ন আ’লীগের যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নামুল হুদার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সভাপতি নিলুফার ইয়াসমীন, শ্রমীক লীগের সাধারন সম্পাদক মোঃ মহাবুর রহমান ও মাওলানা মোঃ নজরুল ইসলাম। সভা শেষে হৃষিকেশ কুমার দাশ-কে সভাপতি ও মোঃ আকরাম বিশ্বাস-কে সাধারন সম্পাদক করে একটি কমিটি গঠন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত