মোল্লাহাটে শহীদ শেখ আবু নাসের স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:৪৭ পিএম, শনিবার, ৫ নভেম্বর ২০২২ | ৪১৬

মোল্লাহাটে শহীদ শেখ আবু নাসের স্মৃতি চার দলীয় ফুটবল টুর্নামেন্ট ২০২২ অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপী কেআর কলেজ মাঠে এ টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়।


চার দলীয় এ টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে আটজুড়ী ইউনিয়ন দল'কে ১-০ গোলে হারিয়ে চুড়ান্ত ম্যাচে অংশ নেয় উদয়পুর ইউনিয়ন দল। এরপর ২য় ম্যাচে ২-১ গোলের ব্যবধানে কোদালিয়া ইউনিয়ন দল'কে হারিয়ে গাওলা ইউনিয়ন দল চুড়ান্ত ম্যাচে অংশ নেয়। বিকাল ৪টায় অনুষ্ঠিত চুড়ান্ত ম্যাচে উভয় দল কোন গোল করতে না পারায় ট্রাইবেকার অনুষ্ঠিত হয়। উক্ত ট্রাইবেকারে ৩-০ গোলের ব্যবধানে গাওলা ইউনিয়ন দল'কে হারিয়ে চ্যাম্পিয়ন হয় উদয়পুর ইউনিয়ন দল। এতে উদয়পুর ইউনিয়ন দলের ক্যাপ্টেন মানিক সেরা খেলোয়াড় নির্বাচিত হন। চ্যাম্পিয়ন দল'কে একটি এফজেড এক্স ও রানার্স আপ দল'কে একটি এফজেড এস মটরসাইকেল পুরস্কার প্রদান করা হয়।



কানায় কানায় পূর্ণ কেআর কলেজ মাঠের উক্ত টুর্নামেন্টে প্রধান অতিথি ছিলেন, শেখ হেলাল উদ্দীন এমপি, সম্মানিত অতিথি ছিলেন, শেখ হেলাল উদ্দীন এমপির সহধর্মিণী শিক্ষানুরাগী রূপা চৌধুরী ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, টুর্নামেন্টের উদ্বোধক ছিলেন, শেখ সারহান নাসের তন্ময় এমপি।



উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগ সাধারণ সম্পাদক শাহীনুল আলম ছানার সার্বিক তত্ত্বাবধানে ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি কালিপদ বিশ্বাসের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, বাগেরহাটের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খোন্দকার মোঃ রিজাউল ইসলাম, পুলিশ সুপার কে এম আরিফুল ইসলাম, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট ভূঁইয়া হেমায়েত উদ্দিন, সহ-সভাপতি এ্যাডভোকেট ফরিদ উদ্দিন আহমেদ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত