কচুয়ায় সাংবাদিক শাহিনের মৃত্যুতে স্মরনসভা ও দোয়া মাহফিল

মামুন আহম্মেদ

আপডেট : ০৭:৩৫ পিএম, মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | ৬৩১

কচুয়া উপজেলা প্রেসকাবের সাধারন সম্পাদক ও দৈনিক সময়ের খবরের কচুয়া উপজেলা প্রতিনিধি সাংবাদিক নেয়ামুল হক শাহিনের অকাল মৃত্যুতে তার রুহের মাগফিরাত কামনা করে দোয়া মাহফিল ও স্মরনসভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকালে কচুয়া উপজেলা প্রেসকাব মিলনায়তনে এ স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ এ্যাড. মীর শওকাত আলী বাদশা। এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, দৈনিক সময়ের খবরের সম্পাদক মো. তরিকুল ইসলাম, কচুয়া উপজেলা চেয়ারম্যান এস.এম. মাহফুজুর রহমান, এমপি পত্নী বেবী মোর্শেদা খানম,কচুয়া উপজেলা নির্বাহী অফিসার তাসমিন ফারহানা, মৎস্য কর্মকর্তা মো. রাসেল, থানা অফিসার ইনচার্জ (ওসি) রবিউল কবির, মাধ্যমিক শিক্ষা অফিসার মানিক অধিকারী, অধ্যক্ষ মো. সাইফুল ইসলাম, বাগেরহাট প্রেসকাবের সাবেক সাধারন সম্পাদক আলী আকবর টুটুল, কচুয়া ডিগ্রী কলেজের সহ-অধ্যক্ষ নাজমুল হুদা মিয়া,

সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ, কচুয়া সদর ইউপি চেয়ারম্যান শিকদার হাদিউজ্জামান হাদিজ,কচুয়া বাজার বনিক সমিতির সভাপতি ভুইয়া মনিরুল ইসলাম, সাধারন সম্পাদক শেখ সাজ্জাদ হোসেন সুমন প্রমুখ। এছাড়াও স্মরনসভা ও দোয়া মাহফিলে মুক্তিযোদ্ধা, বাগেরহাট ও কচুয়া উপজেলার সাংবাদিকবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত