মধ্যরাতে বিস্ফোরণ, ফকিরহাটে  বেকারীর কারখানা পুড়ে ছাই

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৮:৫৭ পিএম, মঙ্গলবার, ১৭ জানুয়ারী ২০২৩ | ৩৩৩

ফকিরহাটে মোহনা বেকারীর কারখানায় মধ্যরাতে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। এতে কারখানার ভেতরে থাকা সকল মালামাল ও খাদ্যপণ্য পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের একটি দল এক ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।


ফায়ার সার্ভিস ও প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার দিবাগত (১৭ জানুয়ারি) রাত ১টার দিকে ফকিরহাট সদর এলাকায় মো. খোকন শেখের বেকারীর কারখানায় হঠাৎ বিস্ফোরণের শব্দ শোনা যায়। এসময় কারখানার মালিক ঘর থেকে বের হয়ে আগুণ দেখতে পান। খবর পেয়ে ফকিরহাট ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে এসে এক ঘন্টা চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। কারখানার মালিক পক্ষের দাবী এ অঘিœকান্ডের ঘটনায় প্রায় এক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। এছাড়া ভবনের ছাদ আগুলে ক্ষতিগ্রস্থ হয়েছে। ফকিরহাট উপজেলা নির্বাহী অফিসার মো. মনোয়ার হোসেন ওই রাতেই ঘটনাস্তল পরিদর্শন করেন বলে জানা গেছে।


ফকিরহাট ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা শামসুর রহমান জানান, কারখানায় বেকারী তৈরির ওভেনের তাপে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এ দুর্ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিক অনুসন্ধানে ধারণা করেন। অগ্নিকান্ডে কারখানার ভেতরে থাকা সকল জিনিসপত্র ও খাদ্যপণ্য পুড়ে গেছে তিনি জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত