রামপালে জমির আইল কেটে দুই লক্ষ টাকার ক্ষতি  

রামপাল প্র্রতিনিধি

আপডেট : ১১:৩৫ পিএম, রোববার, ৫ মার্চ ২০২৩ | ৩৬৩

রামপালে জোরপূর্বক ভোগদখলীয় জমির আইল কেটে জমি দখল চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ভুক্তভোগীর দুই লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় প্রতিকার চেয়ে রামপাল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী। অভিযোগে জানা গেছে কুমলাই গ্রামের শেখ এরশাদ হোসেন নামের এক ব্যক্তি পার্শ্ববর্তী তালবুনিয়া মৌজার ২২৭৯ খতিয়ানের ৪৯২ দাগের ০.৫৭ জমি ক্রয় করে ভোগদখল করে আসছেন। ওই জমি দাবি করে প্রতিপক্ষ শেলাকুড়া গ্রামের আতিয়ার রহমান ও মতিয়ার রহমান শুক্রবার সকাল ১০ টায় লোকজন নিয়ে ধান ও মৎস্য চাষের বেড়িবাঁধ কেটে দেয়। এতে তার প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি হয় বলে লীজ গ্রহীতা শেখ রুহুল আমিন দাবি করেন।
এ বিষয়ে অভিযুক্ত মতিয়ার রহমানের সাথে কথা হলে তিনি বিষয়টি স্বীকার করে বলেন, ওই জমি আমার। এরশাদ নজরুলের কাছ থেকে ৫০৮ দাগের জমি ক্রয় করে দুই বছর ধরে ভোগদখলে গেছেন। কিন্তু তারা ৪৯২ দাগে কোন জমি পাবে। তবে এরশাদ প্রকৃতভাবে জমি পাবে তবে অন্য জায়গায়।
অভিযোগ পত্র পাওয়ার বিষয়টি নিশ্চিত করে এসআই সঞ্জয় কুমার বলেন, অনধিকারভাবে অন্যের ভোগদখলীয় জমির বেড়ীবাঁধ কেটে দেওয়ার বিষয়টি আমরা দেখবো। কেউ ফৌজদারী কার্যবিধি লঙ্ঘন করলে বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহন করা হবে।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত