বাগেরহাট ও ফকিরহাটে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নের সভা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৯:০৮ পিএম, মঙ্গলবার, ৪ এপ্রিল ২০২৩ | ৩৯৮

বাগেরহাটে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে অধিপরামর্শ সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৪ এপ্রিল) দুপুরে বাগেরহাট সদর উপজেলা শিক্ষা অফিসার রুহুল কুদ্দুস তালুকদারের সভাপতিত্বে শিক্ষা অফিসে এই সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য দেন, সচেতন নাগরিক কমিটি (সনাক)‘র শিক্ষা বিষয়ক উপ-কমিটির আহবায়ক প্রফেসর চৌধুরী আব্দুর রব, সদস্য ফিরোজা নাসরিন ডলি, এফ, এম, মোস্তাফিজুল হক, সহকারি উপজেলা শিক্ষা অফিসার শেখ মোস্তাকিম বিল্লাহ, প্রভাত হালদার, মোসা. রাজিনা খানম, আবুল কালাম আজাদ প্রমুখ।

সভায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ, শিক্ষক নিয়োগ, ওয়াশব্লক তৈরি ইত্যাদি ছাড়াও আরো নতুন দুটি শিক্ষা প্রতিষ্ঠানে সনাকের কাজ করার বিষয়ে আলোচনা করা হয়।

ফকিরহাটে শিক্ষারমান উন্নয়নে উন্মুক্ত আলোচনা সভা


ফকিরহাট প্রতিনিধি
ফকিরহাটের চাতকপুর শহীদ স্বরনী নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে মানসম্মত শিক্ষারমান উন্নয়ন, ঝরেপড়া রোধ, শ্রেণী কক্ষে উপস্থিতির হার বৃদ্ধি, অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা সভা মঙ্গলবার (৪ঠা মার্চ) সকাল সাড়ে ১০টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি স্বপন দাশ এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, প্রধান শিক্ষক চঞ্চল কুমার দাশ, সিনিয়র শিক্ষক বিধিলিপি, সহকারী শিক্ষক শিল্পি রানী দাশ, মিতালী রানী দাশ, মাসুম বিল্লাহ, শেখ শহীদুল ইসলাম ও সদস্য আলমগীর হোসন।


সভায় মানসম্মত শিক্ষারমান উন্নয়ন, ঝরেপড়া রোধ, শ্রেণী কক্ষে উপস্থিতির হার বৃদ্ধি, অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষার্থীর সংখ্যা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করে একটি সিদ্ধান্ত গ্রহন করে তা খসড়া আকারে একটি রেজুলেশন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত