বাগেরহাটের চুলকাটি থেকে

গভীর রাতে ট্রাক চুরি

চুলকাটি প্রতিনিধি

আপডেট : ১১:৩৭ পিএম, শুক্রবার, ২ জুন ২০২৩ | ৬০৬

বাগেরহাটে সততা এন্টারপ্রাইজ নামক একটি ব্যবসা প্রতিষ্ঠানের ট্রাক চুরি হয়েছে। জেলার সদর উপজেলার চুলকাটি বাজারে বৃহস্পতিবার (১জুন) ভোর রাতে এঘটনা ঘটে। হলুদ রঙ্গের ৫ টন পণ্য পরিবহন করতে পারতো ট্রাকটি যাহার রেজিঃ নং খুলনা মেট্রো-ট-১১-০৯৫০।


প্রতিষ্ঠানটির এক মালিক কাজল বলেন, বৃহস্পতিবার রাতে ব্যবসায়িক পন্য পরিবহন শেষে ট্রাকটির চালক জাকির হোসেন চুলকাটি বাজারে খুলনা-মংলা মহাসড়কের পাশের্^ অবস্থিত সততা এন্টারপ্রাইজ এর সামনে রাতে ট্রাকটি রেখে বাড়ীতে চলে যান। পরে সকালে প্রতিষ্ঠানটির কর্মচারীরা এসে দেখেন ট্রাকটি চুরি হয়ে গেছে।



খবর পেয়ে সকালে চুলকাটি তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক বিকাশ কুমার ঘোষ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।



এ রির্পোট লেখা পর্যন্ত এঘটনায় প্রতিষ্ঠানটির অপর এক মালিক সুশান্ত দাস বাদী হয়ে বাগেরহাট সদর মডেল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।


উল্লেখ্য প্রায় মাসখানেক পূর্বে একই স্থান থেকে অপর একটি চুরি হয়ে যাওয়া গ্যাস সিলিন্ডার বোঝাই ট্রাক আটক করে স্থানীয় জনতা পরে পুলিশে সোপর্দ করে, গত ২৯ মে সুগান্ধী গ্রাম থেকে গরু চুরি করার সময় দুই চোরকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।



চুলকাটি তদন্ত কেন্দ্র পুলিশের ইনচার্জ পুলিশ পরিদর্শক বিকাশ কুমার ঘোষ ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, চুরি হওয়া ট্রাকটি উদ্ধার ও চোরকে গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত