বাগেরহাটের খাঁনপুর ইউনিয়নে

তিন ওয়ার্ডে যুবলীগের সম্মেলন 

পি.কে.অলোক

আপডেট : ০৯:৪২ পিএম, সোমবার, ১৭ জুলাই ২০২৩ | ৩৯৪

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের উদ্যোগে ১,২ ও ৩ নং ওয়ার্ডের ত্রি-বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন অনুষ্ঠান সোমবার (১৭ জুলাই) বিকেল ৫টায় চুলকাটি প্রেসক্লাব চত্তরে অনুষ্ঠিত হয়েছে। শেখ আব্দুল মান্নান এর সভাপতিত্বে সম্মেলনের প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রিয় কমিটির উপ-গ্রন্থগার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক এ্যাডঃ শেখ নবীরুজ্জামান বাবু। প্রধান বক্তা ছিলেন, জেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সরদার নাসির উদ্দিন, বিশেষ বক্তা ছিলেন, জেলা যুবলীগের সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফী জেমস।


বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক কাজি জাহিদ সরোয়ার টিটু, পৌর যুবলীগের আহবায়ক শেখ হুমায়ুন কবির পলি, উপজেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক শেখ আব্দুস সাত্তার ও রাখালগাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম ফারাজি।


জেলা যুবলীগের সহ-সভাপতি লিটন সরকার এর সঞ্চালনায় সম্মেলনের শুভ উদ্ভোধন করেন, ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনি। এতে আরো বক্তৃতা করেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার হৃষিকেষ কুমার দাশ, উপজেলা আওয়ামী লীগের সদস্য শেখ আব্দুল গনি, খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোঃ ইমরান হোসেন, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আলফাজ হোসেন মোল্লা ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি চিন্ময় কুমার দেবনাথ।

সম্মেলন শেষে ১নং ওয়ার্ডে শেখ আব্দুর মান্নান সভাপতি ও সুমন কুমার দাশ সাধারন সম্পাদক, ২নং ওয়ার্ডে প্রদীপ সাহা বাপ্পি সভাপতি ও আব্দুল আলী বিশ^াস সাধারন সম্পাদক, ৩নং ওয়ার্ডে মোঃ জিয়াউল হাসান বাদল সভাপতি ও সালাউর রহমান শান্থ-কে সাধারন সম্পা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত