শরণখোলায় চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের চুরি যাওয়া সিমেন্ট উদ্ধার: আটক-২

মহিদুল ইসলাম,শরণখোলা

আপডেট : ০৬:০১ পিএম, শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ১৩৮৮

শরণখোলায় বিশ্বব্যাংকের অর্থায়নে নির্মানাধীন স্লুইসগেটের চুরি যাওয়া সিমেন্টের ১৪ ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার সাউথখালী ইউনিয়নের সোনাতলা জলেরঘাট এলাকার দুই বাড়িতে তল্লাশি চালিয়ে ওই সিমেন্ট উদ্ধার করা হয়। এঘটনায় জড়িত দু’জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।


মামলার এজাহার ও স্থানীয় সূত্রে জানা যায়, গণচীনের একটি ঠিকাদারি প্রতিষ্ঠান শরণখোলায় বিশ্বব্যাংকের অর্থায়নে পানি উন্নয়ন বোর্ডের (পাউবো) ৩৫/১ পোল্ডারের বেড়িবাধ ও স্লুইসগেট নির্মাণের কাজ করছে। ওই প্রকল্পের সাউথখালী ইউনিয়নের সোনাতলায় নির্মাণাধীন স্লুইসগেটের গোডাউন থেকে সম্প্রতি বিপুল পরিমাণ সিমেন্ট ও তেল চুরি হয়। শনিবার সোনাতলা গ্রামের আ. হামিদ ও মোতালেব হাওলাদারের বাড়ি থেকে ১৪ ব্যাগ চোরাই সিমেন্ট উদ্ধার করে পুলিশ।


এর আগে গত ৫ এপ্রিল চুরির ঘটনায় ঠিকাদারি প্রতিষ্ঠানের স্থানীয় কর্মী এইচ এ মিঠু শরণখোলা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সোনাতলা গ্রামের শামিম মাতুব্বর, ইলিয়াস ও আনোয়ার হোসেনসহ আরো ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করা হয়। ঘটনায় জড়িত থাকার সন্দেহে ওই গোডাউনের নৈশ প্রহরী সোনাতলা গ্রামের আবুল কালাম ও মোশারেফ ফরাজীকে গ্রেফতার করে বাগেরহাট জেলা কারাগারে পাঠানো হয়।


শরণখোলা থানার অফিসার ইন চার্জ (ওসি) মো. কবিরুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, চায়না ঠিকাদারি প্রতিষ্ঠানের মালামাল চুরির ঘটনায় মামলা দায়ের হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত