মোংলায় আ’লীগের বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

মাসুদ রানা, মোংলা

আপডেট : ০৯:৪৫ পিএম, রোববার, ৩০ জুলাই ২০২৩ | ২৮৪

বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে মোংলায় বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামীলীগের সেতাকর্মীরা। রবিবার বিকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে তারা। মিছিলটি মোংলা পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে মোংলা পৌরসভা চত্বরে এসে সমাবেশ করেন নেতাকর্মীরা।



সমাবেশে নেতাকর্মীরা বলেন, বিএনপি জামায়েতকে রাজনীতির নামে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে সাধারণ মানুষকে জিম্মি করছে। এখন আর সাধারণ মানুষদের হয়রানি করতে দেয়া হবে না। মোংলার আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকেই আগুন সন্ত্রাসীদের প্রতিহত করা হবে।



বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইদ্রীস আলী ইজারদার’র সভাপতিত্বে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মোংলা উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, পৌর মেয়র শেখ আঃ রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান জসিম, যুগ্ন সাধারণ সম্পাদক কাজী গোলাম হোসেন বাবলু, উপজেলা যুবলীগের সভাপতি ইস্রাফিল হাওলাদার, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোঃ ইকবাল হোসেন, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আল মামুন, সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান ইকরাম ইজারাদার, বুড়িরডাঙ্গা ইউপি চেয়ারম্যান উদয় শংঙ্কর সহ দলীয় নেতা কমীরা এ সময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত