বাগেরহাটে চুরি হওয়া ৭০ ভরির স্বর্ণালংকারের মধ্যে তিন ভরি  উদ্ধার, গ্রেপ্তার ২

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৮:২৬ পিএম, রোববার, ১৭ সেপ্টেম্বর ২০২৩ | ৪৮০

বাগেরহাটে দেওয়াল কেটে স্বর্ণের দোকান থেকে চুরি হওয়া ৬৫ থেকে ৭০ ভরি স্বর্ণের মধ্যে ৩ ভরি ৬ আনা স্বর্ণ উদ্ধার করেছে পুলিশ। স্বর্ণ চুরির সাথে জড়িত ২ চোরকে আটক করা হয়েছে। আটককৃতদের স্বর্ণ চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। এর সাথে জড়িত অন্য সদস্য ও অবশিষ্ট স্বর্ণ উদ্ধারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। রবিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বাগেরহাটের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেসব্রিফিংয়ে এসব তথ্য জানিয়েছেন পুলিশ সুপার কেএম আরিফুল হক।

আটককৃতরা হলেন, বাগেরহাটের শরণখোলা উপজেলার মধ্য খোন্তাকাটা গ্রামের মৃত হারেজ খানের ছেলে নান্না মিয়া (৫২) এবং একই গ্রামের আব্দুর রহমান হাওলাদারের ছেলে আব্দুল মালেক হাওলাদার (৪০)। এদের মধ্যে নান্নার বিরুদ্ধে এর আগে দুটি এবং আব্দুল মালেক হাওলাদারের বিরুদ্ধে বিভিন্ন অপরাধে ৮টি মামলা রয়েছে। আটককৃতদের কাছ থেকে ৩ ভরি ৬ আনা স্বর্ণালংকার, চুরির কাজে ব্যবহৃত লোহার রড, স্ক্রু ড্রাইভার, সেলাই রেঞ্জ, লোহা কাটা করাত, হ্যান্ড গ্লাভস, ২টি কাটিং প্লাস উদ্ধার করা হয়েছে।


পুলিশ সুপার কেএম আরিফুল হক বলেন, শনিবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ২ টা ৩৫ মিনিটে খুলনার রুপসা থানার রহিমনগর এলাকা থেকে এদের গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদালতে সোপর্দ করা হয়েছে। এই চক্রের সাথে আরও কয়েকজন জড়িত আছে। তাদের গ্রেপ্তার ও অবশিষ্ট স্বর্ণালংকার উদ্ধার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান এই কর্মকর্তা।


গেল ২৫ আগস্ট গভীর রাতে বাগেরহাট শহরের রেলরোডস্থ প্রবির কুমার সরকারের প্রনব জুয়েলার্সের দেওয়াল কেটে স্বর্ণালংকার চুরি করে দূবৃত্তরা। পরে ২৬ আগস্ট প্রনব জুয়েলার্সের মালিক প্রবির কুমার বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে মামলা দায়ের করেন। মামলায় আনুমানিক ৬৫ লক্ষ টাকা মূল্যের ৬০ থেকে ৭০ ভরি স্বর্ণালংকার, তিন লক্ষ টাকা মূল্যের নাকফুল, আংটি ও লকেট চুরি যাওয়ার কথা উল্লেখ করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত