“প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে”

ফকিরহাটের সমগ্র এলাকা ছেয়ে গেছে ব্যানার-ফেস্টুন তোরণে

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪০ পিএম, শনিবার, ১১ নভেম্বর ২০২৩ | ২৩৩

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র খুলনায় আগমন উপলক্ষ্যে বাগেরহাটের ফকিরহাটের মহাসড়ক গুলি ব্যানার, ফেস্টুন ও তোরণে তোরণে ছেয়ে গেছে পুরো এলাকা।

প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে খুলনার পাশা-পাশি ফকিরহাট সহ আশপাশের অঞ্চল সমূহে এখন সাজ-সাজ অবস্থা। শুধু তাই নয় দীর্ঘদিন পর প্রধানমন্ত্রীর খুলনায় আগমানে নেতাকর্মি ও সর্ব সাধারনের মধ্যে বইছে উৎসব আর আনন্দেও বন্যা।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ জানান, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এ সমাবেশের কারণে দলের তৃণমূল নেতা-কর্মীরা আরও উজ্জীবিত হবেন। প্রধানমন্ত্রীর জনসভা সফল করতে উপজেলার বিভিন্ন ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে ব্যাপক প্রস্তুতিও গ্রহন করেছেন।

ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়নে প্রস্তুতিমুলক সভা, আনন্দ মিছিল ও মোটর সাইকেল শো-ডাউন করেছেন দলীয় নেতা-কর্মীরা। ফবিকরহাট উপজেলা থেকে খুলনায় প্রধানমন্ত্রীর জনসভায় প্রায় ২০হাজার নারী-পুরুষ অংশগ্রহন করবেন। এদিকে, মহাসড়ক ঘুরে দেখা গেছে, ১৩ই নভেম্বর (সোমবার) প্রধানমন্ত্রীর খুলনায় আগমন উপলক্ষে ফকিরহাট উপজেলার ফলতিতা থেকে
টাউন-নওয়াপাড়া ও কাটাখালী মোড় হয়ে কুদির বটতলা চৌমাথা পর্যন্ত বিভিন্ন স্থানে নেতা-কর্মীদের ছবি দিয়ে বনানো হয়েছে তোরণ।

ব্যানার-ফেস্টুনিতে পাল্টে গেছে টাউন নওয়াপাড়া ও কাটাখালী মোড় সহ ফকিরহাট মহাসড়কের বিভিন্ন স্থানের চিত্র। দলীয় সূত্রে জানা গেছে, প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসভাকে ঘিরে দলীয় প্রধানের দৃষ্টি কাড়তে অসংখ্য ব্যানার, ফেস্টুন ও তোরণ দিয়েছেন দলটির নেতা- কর্মীরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত