বাগেরহাট-৩ আসনে মনোনয়ন ফরম সংগ্রহ করলেন উপমন্ত্রী হাবিবুন নাহার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:৩১ এএম, মঙ্গলবার, ২৮ নভেম্বর ২০২৩ | ৪৬১

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন থেকে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান এমপি ও পরিবেশ,বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এর উপমন্ত্রী হাবিবুন নাহার তালুকদার। সোমবার (২৭ নভেম্বর) দুপুরে জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে হাবিবুন নাহারের পক্ষে মনোনয়ন ফরম সংগ্রহ করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের কোষাদক্ষ তালুকদার আব্দুল বাকী।


এসময় বাগেরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ডা. মোঃ মোশারফ হোসেন, তালুকদার আব্দুল জলিল, আব্দুল হাদিউজ্জামান, মোঃ সুজন, বাগেরহাট জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাকিবুল ইসলাম রাজ, বাগেরহাট সদর উপজেলা তাঁতী লীগের সাধারন সম্পাদক লিটু দাস, পৌর তাঁতী লীগের সভাপতি খান জাহাঙ্গীর হোসেন মিঠু, সাধারন সম্পাদক আরাফাত মীরসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


এছাড়া এই আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে চিত্র নায়ক শাকিল খান ও মি. মানুয়েল সরকার মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


এছাড়া বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচএম বদিউজ্জামান সোহাগ ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে এম,আর জামিল হোসাইন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। বাগেরহাট-৩ আসনে মি. মানুয়াল সরকার স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।


অন্যদিকে বাগেরহাট-১ আসনে গোলাম ফারুক চান এবং বাগেরহাট-২ আসনে খান আরিফুর রহমান জাকের পার্টির দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

বাগেরহাট-৩ আসন থেকে উপমন্ত্রী হাবিবুন নাহার এমপিসহ মোট ১১ জন নেতা আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত