৮টি ইউনিয়ন ও ৭২টি ওর্য়াডে

ফকিরহাটে কৃষক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন সুসম্পন্ন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৩৫ পিএম, বুধবার, ৬ ডিসেম্বর ২০২৩ | ১৯১

ফকিরহাটের ৮টি ইউনিয়ন ও ৭২টি ওর্য়াডে বাংলাদেশ কৃষক লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। সম্পূর্ণ গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় ধাপে-ধাপে প্রতিটি ইউনিয়ন ও ওর্য়াডে পূর্নাঙ্গ কমিটি গঠন সুসম্পন্ন হওয়ায় তৃনমূলের নেতাকর্মিরা আরো সুসংগঠিত হয়েছেন।

এধারা অব্যাহত থাকলে সংগঠন আরো শক্তিশালি ও মজবুত হবে বলেও দলীয় সুত্র দাবী করেছেন। উপজেলা কৃষকলীগের আহবায়ক ফকির দাউদ হায়দার বাবু ও সদস্য সচিব সৈয়দ মিজানুর রহমান জানান, সাম্প্রতি ২নং লখপুর ইউনিয়ন কৃষকলীগের পূর্নাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে ৮টি ইউনিয়নে তাদের পূর্নাঙ্গ কমিটি গঠন প্রক্রিয়া সুসম্পন্ন হয়েছে।

এর আগে ৭টি ইউনিয়নে ধাপে-ধাপে পর্যায়ক্রমে কমিটি গুলি গঠন প্রক্রিয়া শেষ করা হয়। সম্পুন্ন গঠনতান্ত্রিক প্রক্রিয়ায় এ কমিটি গুলি গঠন করা হয়েছে।

কমিটিগুলি হচ্ছে, ১নং বেতাগা ইউনিয়নে দীনবন্ধু বিশ্বাস সভাপতি ও জামাল উদ্দিন ফকির সাধারন সম্পাদক, ২নং লখপুর ইউনিয়নে অরুপ কুমার দাস সভাপতি ও মোঃ মনিরুজ্জামান মনি সাধারন সম্পাদক, ৩নং পিলজংগ ইউনিয়নে মোঃ দেলোলোর হোসেন হাওলাদার সভাপতি ও কাজি ইষারত আলী সাধারণ সম্পাদক, ৪নং ফকিরহাট সদর ইউনিয়নে মাহতাব হুসাইন সভাপতি ও আখলাক সাহেদ সাধারন সম্পাদক, ৫নং বাহিরদিয়া-মানসা ইউনিয়নে শেখ জিয়াউর রহমান জিয়া সভাপতি ও আব্দুল মনসুর সাধারণ সম্পাদক, ৬নং নলধা-মৌভোগ ইউনিয়নে শেখ নওয়াব আলী সভাপতি ও হীরক কুমার দত্ত সাধারণ সম্পাদক, ৭নং মুলঘর ইউনিয়নে পীযূষ কান্তি সরকার সভাপতি ও গোলাম রসুল সাধারণ সম্পাদক এবং ৮নং শুভদিয়া ইউনিয়নে অলিপ কুমার ঘোষ সভাপতি ও আল আমিন শেখ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। প্রতিটি ইউনিয়নে ৬১সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। দীর্ঘদিন পর কৃষকলীগের পূর্নাঙ্গ কমিটি গঠন সুসম্পন্ন হওয়ায় তৃনমূলের নেতাকর্মিরা আরো চাঙ্গা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত