স্বপন দাশ আহবায়ক/সাহেব সদস্য সচিব

ফকিরহাটে আওয়ামী লীগের উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠিত

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১০:৪৩ পিএম, শুক্রবার, ৮ ডিসেম্বর ২০২৩ | ২২১

ফকিরহাট উপজেলায় আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) বিকালে কাজি আজহার আলি কলেজ অডিটোরিয়াম মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় এ কমিটি গঠন করা হয়।

এসময়ে জেলা কমিটির হাতে ফকিরহাট উপজেলার ৪৫টি ভোট কেন্দ্র পরিচালনা কমিটি ও ভোট প্রার্থণা কমিটির তালিকা বই আকারে তুলে দেওয়া হয়। ফকিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় প্রধান অতিথি ছিলেন বাগেরহাট জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু।

বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণসম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. ভূইয়া হেমায়েত উদ্দিন, সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এ্যাড. মিলন কুমার ব্যানার্জী, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. অজিয়র রহমান পিকলু ও উপ- দপ্তর সম্পাদক রতন নন্দী।

সভা সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব)। সভা থেকে সর্বসম্মতিতে উপজেলা আওয়ামী লীগ সভাপতি স্বপন দাশ-কে আহ্বায়ক এবং সাধারণ সম্পাদক মল্লিক আবুল কালাম আজাদ (সাহেব)কে সদস্য সচিব করে ফকিরহাট উপজেলা নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

সভায় অবাধ, নিরপেক্ষ ও অংশগ্রহণমূলক দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে আওয়ামী লীগের কার্যক্রম নিয়ে আলোচনা করা হয়। বর্ধিত সভায় ফকিরহাট উপজেলা আওয়ামী লীগ কমিটির সকল সদস্য, ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি এবং সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত