ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদ প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:২১ পিএম, শনিবার, ২০ জানুয়ারী ২০২৪ | ২৫৩

বাগেরহাটের ফকিরহাটে মরহুম সৈয়দ আহম্মদ আলী স্মৃতি বৃত্তি প্রদান অনুষ্ঠান শনিবার (২০ জানুয়ারি) দুপুর ১২টায় আট্টাকা কেরামত আলী পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক সৈয়েদা আনোয়ারা বেগম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অতিরিক্তি সচিব ড. মলয় চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান স্বপন দাশ ও উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া সিদ্দিকা সেতু। উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলতাফ হোসেন টিপু’র সঞ্চালনায় এতে আরো উপস্থিত ছিলেন ও বক্তৃতা করেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. রবিউল ইসলাম শামীম, অষ্ট্রেলিয়া স্বাস্থ্য ব্যবস্থাপনা সিডনি এনএসডাব্লিউ সৈয়দ সিরাজুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাহিদ সুজা, মডেল থানা পুলিশের পরিদর্শক (ওসি) মো. আশরাফুল আলম, ইউপি চেয়ারম্যান মো. রেজাউল করিম ফকির, উপজেলা প্রকৌশলী মো. আজিজুর রহমান, বিশিষ্ট সমাজ সেবক সৈয়দ হারুন-অর রশীদ হিরু ও এসএমসির সভাপতি হাজের আলী।

অনুষ্ঠানে ১২জন মেধাবী ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সনদপত্র ও বৃত্তির অর্থ প্রদান করা হয়। এসময় বিভিন্ন শিক্ষক, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত