মোংলায় এতিমখানার উন্নয়নে অনুদান  দিল মোংলা সাহিত্য পরিষদ  

মাসুদ রানা, মোংলা

আপডেট : ১১:৪৯ পিএম, শুক্রবার, ১৬ ফেব্রুয়ারী ২০২৪ | ২০৪

সিগনাল টাওয়ার জরিনা কুলসুম শিশুসদন ও এতিমখানার উন্নয়নে অনুদান দিয়েছে স্বেচ্ছাসেবী সংগঠন মোংলা সাহিত্য পরিষদ। ১৬ ফেব্রুয়ারি শুক্রবার বিকাল ৫টায় এতিমখানা চত্বরে প্রতিষ্ঠানটির পরিচালক মাওলানা আকরামুজ্জামানের হাতে নগদ অনুদান তুলে দেন মোংলা সাহিত্য পরিষদের সভাপতি মনির হোসেন।


এসময় উপস্থিত ছিলেন পরিষদের উপদেষ্টা ও ছবেদ খান মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক , শিশু সদনের হাফেজ মাওলানা মো. শহিদুল ইসলাম, মোংলা সাহিত্য পরিষদের সাংগঠনিক সম্পাদক মো. মাসুদ রানা, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. সুজন, নির্বাহী সদস্য আব্দুল্লাহ আল মামুন, শেখ মো. আলাউদ্দিন, জোবায়ের আহমেদ সৈকত, শেখ সৌরভ হাসান, মো. নুর সাগর ও মেহেদী হাসান রাকিব


সিগনাল টাওয়ার শিশু সদনের পরিচালক মাওলানা আকরামুজ্জামান বলেন, এতিমখানার অবকাঠামো উন্নয়নে সহায়তা করার পাশাপাশি এখানে অধ্যায়নরত শিক্ষার্থীদের ঈদসামগ্রী, শীতবস্ত্র বিতরণ এবং এতিমখানার যেকোন উন্নয়নমূলক কর্মকান্ডে এগিয়ে এসেছে মোংলা সাহিত্য পরিষদ। আর্তমানবতার সেবায় পাশে থাকার জন্য মোংলা সাহিত্য পরিষদের সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান তিনি।


মোংলা সাহিত্য পরিষদ ২০১৮ সালের ১০ সেপ্টেম্বর প্রতিষ্ঠিত হয়ে মোংলা উপজেলা তথা দক্ষিণাঞ্চলের সাহিত্য চর্চার বিকাশে কাজ করে যাচ্ছে। প্রতিবছর একুশে বইমেলায় মোংলার খ্যাতিমান ও প্রথিতযশা কবি সাহিত্যিকদের লেখা নিয়ে একক এবং যৌথকাব্যগ্রস্থ প্রকাশের পাশাপাশি দেশের শীর্ষস্থানীয় জাতীয় ও আঞ্চলিক দৈনিক পত্রিকা ও ম্যাগাজিনে নিয়মিত লেখা প্রকাশিত হচ্ছে। এছাড়াও বিভিন্ন সামাজিক কর্মকান্ডে সক্রিয় ভূমিকা রাখছে সংগঠনটি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত