মোংলায় সুদের টাকার জন্য মা-ছেলেকে কুপিয়ে জখম

মাসুদ রানা , মোংলা

আপডেট : ১০:৫২ পিএম, রোববার, ২৮ এপ্রিল ২০২৪ | ৪৩

মোংলায় পূর্ব শত্রুতার জের ধরে মা ও ছেলেকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে একদল সন্ত্রাসীরা। শনিবার (২৭) এপ্রিল) রাতে চাদপাই ইউনিয়নের কানাইনগর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা দুজনকে রক্তাক্ত আবস্থায় উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ নিয়ে এলাকায় উত্তেজনাবিরাজ করছে।



ভুক্তভোগীরা জানায়, বছর খানের আগে মোংলা উপজেলার কানাইনগর এলাকার মোস্তাফা খাঁর কাছ থেকে ৫ হাজার টাকা সুদের উপর ঋন নেয় একই এলাকার শেখর ও তার মা বিমালা গোলদার। সুদের উপর ঋন নেয় ওই ৫ হাজার টাকার ১৫ হাজার পরিশোষ করলেও আরো ১০হাজার টাকা দাবী করে সুধখোর মোস্তফা খাঁ। সেই নিয়েও কিছু দিন ধরে তাদের মধ্যে দন্ধ চলে আসছিল। শনিবার রাতে পুনরায় মোস্তফা খাঁর দাবীকৃত টাকা চাইতে গেলে তাদের মধ্যে বাক-বিতান্ডা হয়। এসময় মোস্তফা খাঁ, ওসমান খাঁ ওরফিকুল গাজী মিলে তাদের মা-ছেরেকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করে। রাতেই স্থানীয়রা তাদের উদ্ধার করে মোংলা হাসপাতালে ভর্তি করে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে।



মোংলা স্বাস্থ্য কমপ্লেক্স’র মেডিকেল অফিসার ডাঃ হোসাইন ইবনে মোস্তাফিজ বলেন, শনিবার রাতে আহত অবস্থায় দুজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ২৪ ঘন্টা চিকিৎসার চলার পর বোঝা যাবে উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেয়া লাগবেকিনা।



মোংলা থানার অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, কানাইনগর এলাকায় টাকার লেন-দেন নিয়ে দুই পক্ষের হামলার ঘটনা ঘটেছে। দুইজন হাসপাতালে বর্তি আছে, তবে এখনও কোন অভিযোগ আসেনী। অভিযোগ পেলে আইনী ব্যাবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত