পাঠদান বন্ধ ঘোষণা : আট শিক্ষার্থী আহত

ঝড়ে লন্ডভন্ড গরীবপুর মাধ্যমিক বিদ্যালয়

এস এস সাগর

আপডেট : ০১:৪৫ পিএম, রোববার, ১৩ মে ২০১৮ | ৯৭৯

বাগেরহাটের চিতলমারী উপজেলার গরীবপুর মাধ্যমিক বিদ্যালয় ঝড়ে লন্ডভন্ড হয়েছে। কালবৈশাখীর ঝড়ে ওই বিদ্যালয়টির দুইটি ভবন একেবারে বিধ্বস্ত হয়েছে। এ সময় বিদ্যালয়ে পড়তে আসা আট শিক্ষার্থী গুরুতর আহত হয়। আহতদের চিতলমারী উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। বিদ্যালয়ে কাস রুম না থাকায় রোববার সকালে কর্তৃপক্ষ শিক্ষার্থীদের পাঠদান বন্ধ ঘোষণা করেছে।

গরীবপুর মাধ্যমিক (প্রস্তাবিত) বিদ্যালয়ের প্রধান শিক্ষক কিশোর কুমার বালা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, শুক্রবার বিকেলের কালবৈশাখীর ঝড়ে বিদ্যালয়টির দুইটি একাডেমিক ভবন একেবারে বিধ্বস্ত হয়েছে। ভেঙ্গে চুরমার হয়েছে চেয়ার, টেবিল, বেঞ্চ ও আসবাবপত্র। এ সময় বিকেলে বিদ্যালয়ে পড়তে আসা ৮ শিক্ষার্থী গুরুতর আহত হয়। এদের মধ্যে ষষ্ঠ শ্রেণীর ছাত্র সবুজ বিশ্বাসের (১২) অবস্থা আশংকাজনক। বর্তমানে বিদ্যালয়ে কাস রুম না থাকায় রোববার সকালে ম্যানেজিং কমিটির সিদ্ধান্ত মোতাবেক সাময়িক ভাবে শিক্ষার্থীদের পাঠদান বন্ধ ঘোষণা করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আবু সাঈদ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, খবর পেয়ে বিদ্যালয়টি পরিদর্শন করা হয়েছে। রোববার সকালে ওই স্কুলে সরকারি ভাবে পাঁচ বান টিন প্রদান করা হয়েছে। অচিরেই বেঞ্চ ও টেবিলের ব্যবস্থা করা হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত