মোরেলগঞ্জে এতিমদের সাথে আওয়ামী লীগ নেতার ইফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:২৯ পিএম, বুধবার, ৩০ মে ২০১৮ | ৮০৭

বাগেরহাটের মোরেলগঞ্জে এতিমদের সাথে আওয়ামী লীগ নেতার ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে মোরেলগঞ্জের হোসাইন কারিমিয়া মোহসিনিয়া এতিমখানা মিলনায়তনে অনুষ্ঠিত এই ইফতার মাহফিলের আয়োজন করেন মালয়েশিয়া আওয়ামী লীগের সাবেক সভাপতি, আওয়ামী লীগের উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক ও মাস-বাংলা গ্রুপের চেয়ারম্যান মোঃ জামিল হোসাইন।


স্থানীয় মাস্টার মো. আব্দুল খালেকের সভাপতিত্বে ইফতার পুর্ব আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান ফাহিমা ছাবুল, যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম, আসাদুজ্জামান বিপু, আরিফুল ইসলাম আরিফ, স্বেচ্ছাসেবকলীগ আহ্বায়ক ইলিয়াস হোসেন দুলাল, স্বেচ্ছাসেবকলীগ নেতা শহিদুল ইসলাম খান, মাওলানা মো. রফিকুল ইসলাম প্রমুখ।


বক্তারা বলেন, আওয়ামী লীগ ক্ষমতায় থাকলে এক সময় এতিম খানা থাকবে না। তাদের পুনর্বাসিত করা হবে। যারা বলত আওয়ামী লীগ ক্ষমতায় আসলে এদেশে মসজিদ মাদ্রাসা থাকবে না। তারা আজ কোথায়? এখন শেখ হাসিনার সরকার ইসলামিক ফাউন্ডেশনের মাধ্যমে মসজিদে মসজিদে পবিত্র কোরআন শিক্ষার ব্যবস্থা করেছে। কওমি মাদ্রাসার স্বীকৃতি দিয়ে তাদের চাকুরীর ব্যবস্থা করা হচ্ছে। তাই আগামী নির্বাচনে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।


মোঃ জামিল হোসাইন আলহাজ্ব রহমাতিয়া এতিমখানা ও কারিমিয়া মোহসিনিয়া এতিমখানার সকল ছাত্র ও এতিমকে টোকেন সম্মানীসহ ইফতার করান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত