বাগেরহাটে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের বাজেট ঘোষনা

মামুন আহম্মেদ

আপডেট : ০১:৫৩ পিএম, বৃহস্পতিবার, ৩১ মে ২০১৮ | ১২৬৮

বাগেরহাট সদর উপজেলার ৪নং বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদে আগামী ২০১৮-১৯ অর্থবছরে দুই কোটি ৫ লাখ ৫৮ হাজার ৩৩৮ টাকার উন্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে জনগনের অংশগ্রহন, অংশিদারিত্ব, সুশাসন প্রতিষ্ঠা ও উন্নয়নের লক্ষ্যে ইউনিয়নের সর্বস্তরের জনসাধারনের উপস্থিতিতে এ বাজেট ঘোষনা করা হয়।


বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাড. শংকর কুমার চক্রবর্ত্তীর সভাপতিত্বে বাজেট সভায় অন্যান্যের উপস্থিত ছিলেন, ইউপি সচিব অশোক কুমার গোলদার, চিরুলিয়া স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শেখ তামজিদ হোসেন, চিরুলিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কমলেশ গোলদার, ইউপি সদস্য কাজী মুকিত হোসেন, রেজাউল কবির, মুকুল সরদার, সাইদুর রহমান, সংরক্ষিত ইউপি সদস্য মিসেস মিতা খানম, মোসাঃ শিরিনা বেগম, মোসাঃ মর্জিনা বেগম প্রমুখ।

সভায় ইউপি চেয়ারম্যান শংকর কুমার চক্রবর্ত্তী আগামী অর্থবছরে অগ্রাধিকার ভিত্তিতে যে সকল উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়র করা হবে সে বিষয়ে আলোচনা করে নিজস্ব রাজস্ব আদায় বৃদ্ধিকরণের তাগিদ দেন। পাশাপাশি বাল্যবিবাহ বন্ধ ও মাদকের অভিশাপ থেকে যুবসমাজকে রক্ষা করার অঙ্গীকার করে মাদকের বিরুদ্ধে যুদ্ধের ঘোষনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত