মংলা সমুদ্র বন্দর পরিদর্শন করলেন নৌবাহিনী প্রধান

মংল প্রতিনিধি

আপডেট : ০৭:৪৯ পিএম, সোমবার, ৪ জুন ২০১৮ | ৭০৩

মংলা সমুদ্র বন্দর পরিদর্শন করেছেন বাংলাদেশ নৌবাহিনীর প্রধান এডমিরাল নিজাম উদ্দিন আহমেদ। তিনি সোমবার বিকাল ৪টায় বন্দর পরিদর্শনকালে প্রশাসনিক ভবনের সামনে তার স্মৃতি চারন উপলক্ষে একটি হৈমন্তি গাছের চারা রোপন করেন।

পরে বন্দরের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে কর্তৃপক্ষের পদস্থ কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন নৌ বাহিনী প্রধান। বন্দরের সভা কক্ষের বৈঠকে তিনি বলেন, এ বন্দরে উন্নয়নের ধারা অব্যহত রাখতে সকলকে আন্তরিকতার সঙ্গে কাজ করার পরামর্শ দেন। তিনি আরো বলেন, চট্রগ্রাম বন্দরের চেয়ে এ বন্দর অনেক গুনে ভাল। তার কারন ইতি পুর্বে তিনি চট্রগ্রাম বন্দরে ৪ বছর বন্দর চেয়ারম্যান হিসেবে কাজ করছেন। এ মংলা বন্দর অন্য বন্দরের চেয়ে অনেক সুযোগ সুবিধা রয়েছে।

তার পরেও বর্তমান চেয়ারম্যান নৌবাহিনীর একজন সদস্য, তিনি অনেক ভাল এবং দক্ষ। আমার বিশ্বাস তিনি যদি এ বন্দরে চেয়ারম্যান হিসেবে থাকেন তবে এ বন্দর অন্য বন্দরের তুলনায় অনেক গুন এগিয়ে নিয়ে যেতে পারবে। তার পরে সবার কাছে এ বন্দরের দিকে খেয়াল ও অন্তরিক থাকার জন্য আহবান জানান।

খুলনা নৌবাহিনীর কমোডর কমান্ডিং মোঃ সামছুল আলম, বন্দর চেয়ারম্যান কমডোর এম ফারুক হাসান,সদস্য অর্থ মোঃ গোলাম মোস্তফা, সদস্য অর্থ ইয়াসমিন আফসানা, সদস্য প্রকৌশলী মোঃ আলতাফ হোসেন, বন্দরের হারবার মাষ্টার এম অলিউল্লাহসহ কর্তৃপক্ষের পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পরে বন্দর জেটি ও স্থাপনা ঘুরে দেখেন নৌ প্রধান এডমিরাল নিজাম উদ্দিন আহমেদ ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত